বিজ্ঞাপন

কুকুরকে চাপা দিয়ে বাইক উল্টে রাস্তায় পুলিশ, পরে গাড়িচাপায় নিহত

April 6, 2023 | 11:32 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বাগেরহাট: মোংলা ইপিজেড থেকে ডিউটি শেষ করে মোটরসাইকেল যোগে বাগেরহাট ফেরার পথে একটি কুকুরকে চাপা দেয় পুলিশের এক সদস্য। এতে মোটরসাইকেলটি উল্টে গিয়ে জাকারিয়া নামে ওই পুলিশ সদস্য গাড়িচাপায় নিহত হয়েছেন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৬ এপ্রিল) দুপুর ২টার দিকে মোংলা-খুলনা মহাসড়কের দিগরাজ আপাবাড়ি নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। এ সময় জাকারিয়ার সঙ্গে থাকা মুজাহিদ নামে আরও এক পুলিশ সদস্য গুরুতর আহত হন। হতাহতের শিকার দুজনই বাগেরহাট পুলিশ লাইনে কর্মরত।

মোংলা থানার উপ-পরিদর্শক (এসআই) ঠাকুর দাশ জানান, মোংলা ইপিজেড থেকে ডিউটি শেষ করে ব্যক্তিগত মোটরসাইকেল যোগে বাগেরহাট ফিরছিল কনস্টেবল জাকারিয়া ও মুজাহিদ। তারা মহাসড়কের দিগরাজ আপাবাড়ি এলাকার পেট্রম্যাক্স গ্যাস ফ্যাক্টারির সামনে পৌঁছলে একটি কুকুর মোটরসাইকেলের সামনে এসে পড়ে। তখন ওই কুকুরটি মোটরসাইকেলের নিচে চাপা পড়ে। এতে মোটরসাইকেলটি উল্টে গিয়ে কনস্টেবল জাকারিয়া ছিটকে রাস্তায় পড়ে যায়। তখন আরেকটি গাড়ি তাকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। তার সঙ্গে থাকা মুজাহিদও এ সময় আহত হন।

তিনি আরও জানান, স্থানীয়রা দু’জনকে উদ্ধার করে মোংলা থানা পুলিশকে খবর দেয়। তারা এসে কনস্টেবল জাকারিয়াকে আশঙ্কাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। কনস্টেবল জাকারিয়ার মরদেহ বর্তমানে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। তার বাড়ি খুলনার তেড়খাদায়। আহত মুজাহিদ বন্দর হাসপাতালে চিকিৎসাধীন।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন