বিজ্ঞাপন

তিন ম্যাচ পর রোনালদোর গোল

April 29, 2023 | 12:04 pm

স্পোর্টস ডেস্ক

কদিন ধরেই নানান আলোচনা সমালোচনার মধ্য দিয়ে যাচ্ছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। সৌদি কিংস কাপ থেকে বিদায়, সেই সঙ্গে টানা তিন ম্যাচে গোল না পেয়ে বেশ সমালোচিত হচ্ছিলেন রোনালদো। গোলখরা কাটল রোনালদো। সৌদি প্রো লিগে আল রাদের বিপক্ষে ম্যাচের মাত্র ৪ মিনিটের মাথায় রোনালদোর গোল। এতেই আল নাসের ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে আল রাদকে।

বিজ্ঞাপন

নিজের গোল, দলের জয়—টালমাটাল এক সপ্তাহ শেষে যেন স্বস্তির সুবাতাসই এনেছে রোনালদোর মনে। এ দিনের ম্যাচে তাই রোনালদোকেও দেখা গেল ভিন্ন মেজাজে। এর আগে ম্যাচ হেরে ক্ষুব্ধ হয়ে কারও সঙ্গে হাত না মিলিয়ে মাঠ ছেড়ে গিয়ে সমালোচিত হয়েছেন। আল হিলালের কাছে হারের ‘রেসলিং’য়ের ঘটনাও ঘটিয়েছেন। আর আল ওয়েহদা ম্যাচ শেষে ডেভিড বিগুয়েল নামের এক খেলোয়াড় জার্সি বদল করতে চাইলেও তাকে পাত্তা না দিয়ে আলোচিত হয়েছেন।

তবে গোল পাওয়ার রাতে দেখা গেল রোনালদোর ব্যবহারের পার্থক্যও। ফুরফুরে মেজাজে গ্যালারিতে থাকা সমর্থকদেরও জানিয়েছেন ধন্যবাদ। হাততালি দিলেন বেশ কিছুক্ষণ, যা ছিল মাঠ ছেড়ে যাওয়ার আগপর্যন্ত। বেরিয়ে যাওয়ার আগে বদল করলেন জার্সিও। সেই একজন কোনো খেলোয়াড় নন, প্রতিপক্ষ আল রাদের কোচ মারিয়াস সুমুদিকা।

সৌদি প্রো লিগে ২৫ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে দুইয়ে আল নাসের। এক ম্যাচ কম খেলে ৫৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আল ইত্তিহাদ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন