বিজ্ঞাপন

লালন আখড়ায় হামলার প্রধান আসামি গ্রেফতার

May 9, 2023 | 8:55 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নরসিংদী: জেলার বেলাব উপজেলায় লালন সংগীতের আখড়াবাড়ি পুলকিত আশ্রমে সন্ত্রাসীদের হামলার ঘটনায় প্রধান আসামি শেখ জাহাঙ্গীরকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

সোমবার (৯ মে) দিবাগত রাত ৩টার দিকে মামলার প্রধান আসামি জাহাঙ্গীর শেখকে গ্রেফতার করে পুলিশ। এর আগে, এদিন রাতে তিন জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও সাত থেকে আটজনের বিরুদ্ধে বেলাব থানায় মামলা করেন ভুক্তভোগী শিল্পী খোকন চিশতী।

মঙ্গলবার (৯ মে) বিকেলে এক প্রেস কনফারেন্সের মাধ্যমে এসব কথা জানান অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) অনির্বান চৌধুরী।

গ্রেফতারকৃত জাহাঙ্গীর শেখ উপজেলার পাটুলি ইউনিয়নের বাবলা গ্রামের শেখ মজনুর ছেলে। মামলার অন্য দুই আসামি হলেন- একই গ্রামের শাহীন শেখ (৩২) ও ফজলু শেখ (৫৮)।

বিজ্ঞাপন

অনির্বান চৌধুরী জানান, রোববার শেখ জাহাঙ্গীর মাতাল অবস্থায় আশ্রমে প্রবেশ করতে চাইলে ভক্তরা তাকে বাধা দেয়। কিন্তু সে বাধা উপেক্ষা করে। এ সময় তাকে ধাক্কা দিয়ে বের করে দেওয়া হয়। পরে সে ক্ষিপ্ত হয়ে তার কয়েকজন সহযোগী নিয়ে এসে আশ্রমে হামলা চালায়। এ সময় তারা লোহার পাইপ ও রড দিয়ে ভক্তদের মারধর করে ও তাদের লাখ টাকার বাদ্যযন্ত্র ভেঙে গুঁড়িয়ে দেয়। পরে ভক্তদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে জাহাঙ্গীর আশ্রমের আসনে থাকা ২০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়।

তিনি আরও জানান, ঘটনা জানার পর পরই ঘটনাস্থল পরিদর্শন করে ভুক্তভোগী শিল্পীদের সঙ্গে কথা বলে পুলিশ। পুলিশের পক্ষ থেকে তাদের মামলা করার পরামর্শ দেওয়া হয়। কিন্তু তারা মামলা করতে চাইছিলেন না। পরে গতকাল রাতে ভুক্তভোগী শিল্পী খোকন চিশতী মামলা করতে রাজি হন।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন