বিজ্ঞাপন

কেরোসিন ঢেলে মা-ছেলের শরীরে আগুন, দগ্ধ গৃহবধূ হালিমার মৃত্যু

June 9, 2023 | 9:21 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: পটুয়াখালীর দুমকিতে গায়ে কেরোসিন ঢেলে মা ছেলেকে আগুন ধরিয়ে দেওয়ার ঘটনায় দগ্ধ হালিমা আক্তার মিম (২১) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

বিজ্ঞাপন

শুক্রবার (৯ জুন) বিকাল সাড়ে ৪টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে তার মৃত্যু হয়। হালিমার ৬ মাসের শিশু সন্তান জিসান দগ্ধ অবস্থায় জরুরি বিভাগে ভর্তি আছে।

মৃত হালিমার খালাতো ভাই মো. সুমন হাওলাদার জানান, বৃহস্পতিবার (৮ জুন) দুপুর আড়াইটার দিকে হালিমার স্বামী জামাল উদ্দিন বাসার বাইরে থাকায় হালিমার শাশুড়ি পিয়ারা বেগম এবং শ্বশুর জাফর মৃধাসহ আরও কয়েকজন বাসায় ঢুকে হালিমার হাত-পা বেঁধে শিশু সন্তানসহ গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। এরপর রুমের দরজায় তালা মেরে দেয়। আগুনে হাত পায়ের বাঁধন পুড়ে খুলে গেলে তখন সেখান থেকে হালিমা বের হয়ে আসেন।

সুমন হাওলাদার আরও জানান, এর আগেও তারা হালিমার শিশু সন্তানকে ৪-৫ বার বালিশ চাপা দিয়ে হত্যার চেষ্টা করেছেন। ঘটনাটি হালিমা তার স্বামীকে প্রথমে বিশ্বাস করাতে পারেনি। পরে একবার মোবাইল ফোনে হত্যা চেষ্টার ভিডিও ধারণ করে স্বামীকে দেখায়। এরপর বিষয়টি নিয়ে সালিশি বৈঠক হয়। পরে তারা দুমকি হল পট্টি নতুন বাজার মুসলিম পাড়ায় ভাড়া বাসায় ওঠেন। সেখানে গিয়ে বৃহস্পতিবার ঘাতকরা এই ঘটনা ঘটায়। বৃহস্পতিবার রাতেই দগ্ধ মা-ছেলেকে উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসা হয়।

বিজ্ঞাপন

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া হালিমার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃত মিমের শরীরের ৯০ শতাংশ দগ্ধ হয়েছিল। মৃতদেহটি মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/একে

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন