বিজ্ঞাপন

নিশোর মন্তব্যে ক্ষুব্ধ বন্ধু নিরব

July 21, 2023 | 4:10 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

আফরান নিশো তার অভিনীত প্রথম ছবি ‘সুড়ঙ্গ’-এর ভারতে মুক্তি উপলক্ষ্যে কলকাতায় অবস্থান করছেন। তিনি সেখানকার প্রভাবশালী বাংলা দৈনিক ‘আনন্দবাজার পত্রিকা’-কে দেওয়া এক সাক্ষাৎকারে ব্যক্তিজীবন আড়ালে রাখার প্রশ্নে বন্ধু নিরব ও ইমনকে মন্তব্য করেন। সেখানে তিনি ইঙ্গিত দেন তারা দুজন সন্তান, বউ-বাচ্চা একটা সময় পর্যন্ত লুকিয়ে রেখেছিলেন। পুরানো বন্ধু নিশোর এমন মন্তব্যে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন নিরব।

বিজ্ঞাপন

ভেরিফাইড ফেসবুক আইডিতে দিয়েছেন এক দীর্ঘ স্ট্যাটাস। সেখানে তিনি প্রশ্ন তুলেছেন, নিশোর বিয়ে কবে হয়েছে তা কি কেউ জানেন? এছাড়া তিনি দাবি করেন, তার ব্যক্তিজীবনের সবকিছুই বন্ধু-বান্ধব ও সংবাদকর্মীরা জানেন। তাছাড়া এদেশের সংবাদকর্মীরা অনেক অজানাও জানেন। তারা সবসময় নিরবের সব বিষয় অনেক যত্নে প্রকাশ করেছেন।

নিরব স্ট্যাটাসের শুরুতেই লিখেন, আমার নাম উল্লেখ করে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার’র অনলাইন সংস্করণের ইন্টারভিউতে দেখলাম আফরান নিশো বলেছে, আমি ব্যক্তিজীবন অন্তরালে রেখেছিলাম! বন্ধু হিসেবে নিশোকে বলতে চাই, তুই আমাকে নিয়ে এমন মন্তব্য কেন করলি? আমি তোর এই ধরনের ‘খোঁচা মারা’ মন্তব্য একদমই পছন্দ করলাম না।

দেশের সংবাদকর্মীদের ভূয়সী প্রশংসা করে এই চিত্রনায়ক আরও লিখেন, ‘দীর্ঘ-বছর যাবৎ আমি মডেলিং ও ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করে যাচ্ছি। সংবাদকর্মী ও শুভাকাঙ্ক্ষীরা যারা আমাকে পছন্দ করেন; তারা আমার বিয়ে, বউ ও সন্তানের বিষয়টি ভালোভাবে অবগত। আমার ব্যক্তি জীবনের প্রায় প্রতিটি বিশেষ ঘটনা সংবাদকর্মীরা যত্ন সহকারে দেশের মানুষের কাছে তুলে ধরেছেন। সংবাদকর্মী ও শুভাকাঙ্ক্ষীদের কাছে আমি ব্যক্তিগত জীবনের কোনও কিছু লুকাইনি। সংবাদকর্মী ভাই-বন্ধুদের অনেক অজানাও জেনে থাকেন। তাদের উদ্দেশে আমি বলতে চাই, আপনারা কি জানেন নিশো কবে বিয়ে করেছে বা তার স্ত্রী ও সন্তানকে নিয়ে কবে প্রকাশ্যে এসেছে? বন্ধু হয়ে আমি তো কখনও দেখিনি! তাহলে ব্যক্তিগত জীবন অন্তরালে কে রেখেছে, আমি নাকি নিশো?’

বিজ্ঞাপন

সবশেষে নিরব লিখেন, ‘আমি এবং নিশো একসময় একসঙ্গে মডেলিং করেছি। আমাদের অনেক স্মৃতি। নিশো তোর সঙ্গে আমার সম্পর্ক কেমন, প্রথম সিনেমা মুক্তির পরেই তুই হয়তো ভুলে গেছিস! বন্ধু হিসেবে বলছি, তুই অন্যকে ইঙ্গিত দিয়ে যেসব কথাবার্তা বলছিস, জেনে-বুঝে বল। তুই তোর ফিলোসফি নিয়ে থাক, সেখানে অন্যকে আঘাত করতে যাস কেন? আশা রাখছি, ভবিষ্যতে তুই তোর ভুল শুধরে নিবি।’

সারাবাংলা/এজেডএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন