বিজ্ঞাপন

রোনালদোর গোলে প্রথমবার আরব কাপের ফাইনালে আল নাসর

August 9, 2023 | 11:15 pm

স্পোর্টস ডেস্ক

ক্রিস্টিয়ানো রোনালদো সৌদি আরবে নাম লিখিয়ে নতুন এক অধ্যায়ের সূচনা যেমন করেছেন। তেমনই আল নাসরের জন্যও নতুন এক ইতিহাস লেখা শুরু তার হাত ধরেই। ১৯৫৫ সালে প্রতিষ্ঠিত ক্লাবটি কখনোই আরব ক্লাব চ্যাম্পিয়নস কাপের ফাইনালে উঠতে পারেনি। তবে রোনালদোর হাত ধরেই নতুন ইতিহাস লিখল ক্লাবটি। সেমিফাইনালে গোল করে আল নাসরকে প্রথমবারের মতো নিয়ে গেলেন আরব কাপের ফাইনালে।

বিজ্ঞাপন

ম্যাচের তখন ৭৫ মিনিটের খেলা চলছিল। সে সময়েই পেনাল্টি পায় আল নাসর। পেনাল্টি নিতে বল হাতে এগিয়ে আসেন রোনালদো। স্পটে বল রেখে খানিকটা পিছিয়ে আসেন রোনালদো। এরপর দম নিয়ে দৌড়ে গিয়ে সজোরে শট করে বল জড়ালেন জালে। আর সঙ্গে সঙ্গে ছুটে গিয়ে মাঠে এক কোণায় নিজের বিখ্যাত উদযাপন করলেন। লাফিয়ে উঠে দুই হাত ছুঁড়ে দিয়ে ‘সিইউউ’ উদযাপন। রোনালদোর সঙ্গে একটু পরেই উদযাপনে যোগ দিলেন সদ্যই বায়ার্ন মিউনিখ থেকে আল নাসরে পাড়ি জমানো সাদিও মানে।

এর আগে আরব কাপের শেষ ষোলোতে ম্যাচের শেষ মুহূর্তে দুর্দান্ত এক গোল করে দলকে তুলেছিলেন কোয়ার্টার ফাইনালে। তারপর রাজা কাসাব্লাঙ্কার বিপক্ষে আরেকটি দুর্দান্ত গোল করে দলকে তুললেন সেমিফাইনালে। তবে সেখানেই থামেননি পর্তুগিজ এই মহাতারকা। এবার সেমিফাইনালেও গোল করে দলকে নিয়ে গেলেন প্রথমবারের মতো ফাইনালে। অর্থাৎ শেষ ষোলো, কোয়ার্টার ফাইনাল এবং সেমিফাইনালে টানা তিন ম্যাচেই গোল করে দলকে তুললেন ফাইনালে।

আরেক সেমিফাইনালে আল হিলাল ও আল শাবাব মুখোমুখি হচ্ছে রাত ১২টায়। এদের ভেতর জয়ী দলের বিপক্ষে ফাইনালে খেলবে ক্রিস্টিয়ানো রোনালদোর আল নাসর।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন