বিজ্ঞাপন

নরসিংদীতে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৭, আহত ৪

August 25, 2023 | 8:25 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নরসিংদী: নরসিংদীর শিবপুরে ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে সাতজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন চারজন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৫ আগস্ট) ভোররাত ৩ টার দিকে শিবপুরের ঘাসিরদিয়া এলাকার ঢাকা সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটনা ঘটে।

নিহতরা হলেন- টাঙ্গাইলের সবুজ মিয়া, আল আমিন মিয়া, ঝালকাঠির আল আমিন, মাদারীপুরের আবদুল আওয়াল, বরিশালের আরিয়ান, জামালপুরের রাজু আহমেদ এবং মাইক্রোবাস চালক নাসির হোসেন।
নিহতরা- সবাই সাভার ইপিজেড এলাকায় অবস্থিত এসবি নিটিং লিমিটেড নামের একটি প্রতিষ্ঠানের চাকরি করতেন।

প্রতক্ষদর্শীরা ও পুলিশ জানান , সাভার থেকে ছেড়ে আসা একটি মাইক্রোবাস সিলেট যাচ্ছিলো। মাইক্রোবাসটি শিবপুরের ঘাসিরদিয়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পাঁচজন মারা যান। গুরুতর আহত অবস্থায় ছয়জনকে নরসিংদী জেলা হাসপাতালে নেওয়া হলে সেখানে মারা যান আরও দুই জন। আহত বাকি চারজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) পাঠানো হয়েছে। তাৎক্ষণিক ভাবে হতাহতের নাম পরিচয় জানা যায়নি।

বিজ্ঞাপন

হাইওয়ে পুলিশের ইটাখোলার ইনচার্জ কবীর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই পাঁচজন ও নরসিংদী জেলা হাসপাতালে নেওয়ার পর আরও দুইজনসহ মোট সাত জন মারা গেছেন। আহত হয়েছেন চারজন। তাদের অবস্থাও আশংকাজনক।

তিনি আরও জানান, মরদেহগুলো নরসিংদী সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ট্রাকসহ চালককেও আটক করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনইউ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
রাখাইনে রোহিঙ্গাদের গ্রহনযোগ্যতা ও আরাকান আর্মিব্যাটারিচালিত যানবাহন বন্ধের ঘোষণায় সিপিবি’র ক্ষোভভিয়েতনাম মুক্তিসংগ্রামের অবিসংবাদিত কিংবদন্তি হো চি মিনমেট্রোরেলে ভ্যাট যাত্রীর ওপর চাপবে, পুনর্বিবেচনার অনুরোধ‘বৈষম্যমূলক’ পেনশন ব্যবস্থা প্রত্যাহারের দাবি বুয়েট শিক্ষকদের‘সামান্য কেমিক্যালের পয়সা বাঁচাতে দেশের সর্বনাশ করবেন না’মিরপুরে ব্যাটারিচালিত রিকশাচালকদের সড়ক অবরোধবিজয়ীদের ‘এসএমই উদ্যোক্তা পুরস্কার’ দিলেন প্রধানমন্ত্রী৬ বছর পর কুবিতে অনুষ্ঠিত হলো ছায়া জাতিসংঘ সম্মেলনবঙ্গোপসাগরে লঘুচাপের সম্ভাবনা, তাপমাত্রা কমতে পারে ২ ডিগ্রি সব খবর...
বিজ্ঞাপন