বিজ্ঞাপন

পুকুর ভরাটের সময় বালুবাহী ট্রাকচাপায় প্রাণ গেল ২ শ্রমিকের

September 29, 2023 | 2:12 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: বরিশাল নগরীর পশ্চিম কাউনিয়ায় পুকুর ভরাটের সময় বালুবাহী ট্রাকের চাকার নিচে পড়ে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) রাত ১টার দিকে নগরীর পশ্চিম কাউনিয়ার হাজেরা খাতুন স্কুল সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নিহত ইউনুস (৫৯) ও হাবিব (৩৮) ওই এলাকার কন্ট্রাক্টর বাড়ির মামুন চৌধুরীর বাসায় ভাড়া থেকে দিনমজুরের কাজ করতেন।

পুলিশ ও স্থানীয় জানান, রাতে কনট্রাক্টরের বাড়ির একটি পুকুর ভরাট করার কাজ করছিলেন শ্রমিকরা। ঘটনার সময় বেশ কয়েকটি ট্রাক ঘটনাস্থলে পুকুর ভরাটের জন্য বালু নিয়ে আসে এবং ট্রাক থেকে বালু পুকুরে ফেলা হচ্ছিল। সেই বালু সরানোর কাজ করছিলেন ইউনুস, হাবিবসহ শ্রমিকরা।

ঘটনার সময় একটি ট্রাকের পেছনের চাকা দুটির পাশ থেকে বালু সরানোর সময় ট্রাকটি পেছনের দিকে গেলে তার চাকার নিচে চাপা পড়েন ইউনুস ও হাবিব। এতে ঘটনাস্থলে তাদের মৃত্যু হয়।

বিজ্ঞাপন

বিষয়টি নিশ্চিত করে বরিশাল সদর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার রবিউল আলামিন বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে চাকার নিচে চাপা পড়া দুই শ্রমিককে মৃত অবস্থায় উদ্ধার করি। ট্রাকটিকে তার চালক পেছনে নিয়েছিলেন নাকি নিজ থেকে পেছনে চলে যায় সে বিষয়ে কেউ কিছু জানাতে পারেনি। তবে খুব ভয়ানকভাবে ট্রাকের পেছনের চাকার নিচে দুই শ্রমিক চাপা পড়েন।

এ বিষয়ে কাউনিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) শহীদুল ইসলাম জানান, মরদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান জানান, এ ঘটনায় এখন পর্যন্ত কেউ থানায় লিখিত অভিযোগ দেয়নি। ঘটনার পর সবাই পালিয়ে গেলেও ট্রাকটি জব্দ করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনইউ

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন