বিজ্ঞাপন

১১ মে ঢাকায় সমাবেশ করবে যুবদল

May 6, 2024 | 7:33 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং যুবদলের সভাপতি সুলতান সালাহ টুকুসহ আটক নেতা-কর্মীদের মুক্তির দাবিতে আগামী ১১ মে শনিবার রাজধানীতে প্রতিবাদ সমাবেশ করবে যুবদল।

বিজ্ঞাপন

সোমবার (০৬ মে) দুপুরে নয়াপল্টন কার্যালয়ে যুবদলের ঢাকা বিভাগের ১১টি জেলা ও মহানগর শাখার নেতাদের সঙ্গে এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

এরপর বিকেলে ভাসানী মিলনায়তনে ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের সাংগঠনিক সভা হয়। এতে প্রধান অতিথির বক্তব্যে যুবদলের সাধারণ সম্পাদক মোনায়েম মুন্না বলেন, ‘সরকার জনগণের অবস্থা দুর্বিষহ করে তুলেছে। ব্যাকিংখাত, আর্থিকখাতসহ সর্বক্ষেত্রে বিশৃঙ্খলা। মেঘা প্রজেক্টের নামে চলছে মেঘা দুর্ণীতি। এ অবস্থা থেকে জাতিকে উত্তরণ করতে হলে জনগণের অধিকার ফিরিয়ে আনতে হবে।

তিনি বলেন, ‘যুবদল একটি শক্তিশালী সংগঠন। এই শক্তি কাজে লাগিয়ে জনগণের আশা-আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটাতে হবে। যুবদল শান্তিপ্রিয় রাজনীতিতে বিশ্বাস করে। শান্তিপূর্ণ আন্দোলনকে যদি সরকার দুর্বলতা মনে করে তাহলে ভুল করবে। সরকার ক্ষমতা হারানোর ভয়ে সারাদেশে বিএনপি-যুবদলসহ হাজার হাজার নেতাকর্মীদের বিনা কারণে কারাবন্দি করেছে। বিরোধী দলের নেতা-কর্মীদের গুম করা হচ্ছে, খুন করা হচ্ছে। আসলে ক্ষমতা হারানোর আতঙ্ক থেকেই সরকার এগুলো করছে।

বিজ্ঞাপন

ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের আহবায়ক খন্দকার এনামুল হক এনামের সভাপতিত্বে, সদস্য সচিব রবিউল ইসলাম নয়নের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন যুবদলের সহ-সভাপতি জাকির হোসেন সিদ্দিকী, দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল, যুগ্ম সম্পাদক জিয়াউর রহমান জিয়া, প্রচার সম্পাদক আবদুল করিম সরকার, সহ-সাংগঠনিক সম্পাদক দেওয়ান অলিউদ্দিন সুমন, মাহফুজার রহমান, সাখাওয়াত হোসেন চয়ন প্রমুখ।

সারাবাংলা/এজেড/এনইউ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন