বিজ্ঞাপন

সেলিব্রেটি লীগে মারামারি নিয়ে তদন্ত কমিটির মিটিং চলছে

September 30, 2023 | 1:20 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

মিরপুর ইনডোর স্টেডিয়ামে শোবিজ অঙ্গনের শিল্পী, পরিচালক, প্রযোজক ও কলাকুশলীদের নিয়ে চলছিলো সেলিব্রেটি ক্রিকেট লীগ। এদের কেউই প্রফেশনাল ক্রিকেটার নন। শুধুমাত্র আনন্দ বিনোদনের জন্য লীগটির আয়োজন। কিন্তু সেটি আর স্রেফ ‘ফ্রেন্ডলি ম্যাচে’ সীমাবদ্ধ থাকলো না। গড়ালো পাড়ার ক্রিকেটের মত মারামারিতে।

বিজ্ঞাপন

মুহাম্মদ মোস্তফা কামাল রাজের দল দীপংকর দীপনের দলের বিপক্ষে খেলায় জিতে শুক্রবার (২৯ সেপ্টেম্বর) রাতে। রাজের দল তখন বিজয় উদযাপন করছিল। আর তখনই দুই দলের সদস্যদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পরে এবং শেষ পর্যন্ত মারামারিতে রূপ নেয়। ঘটনায় দীপনের দলের ছয় সদস্য- জয় চৌধুরী, রাজ রিপা, শিশির সরদার, আশিক জাহিদ, আতিকুর রহমান ও শেখ শুভ আহত হন। এদেরকে জাতীয় আর্থোপেডিক হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়।

পুরো ঘটনা নিয়ে দীপংকর দীপন আয়োজক কমিটির কাছে লিখিত অভিযোগ দিয়েছেন। তিনি সারাবাংলাকে বলেন, আমরা আয়োজক কমিটি ও ম্যাচ রেফারির কাছে লিখিত অভিযোগ দিয়েছি। তারা এ মুহূর্তে (শনিবার) মিটিংয়ে আছে। আজ দুপুরের মধ্যে তারা সিদ্ধান্ত জানাবেন।’

আপনার কী অভিযোগ এবং কাদের বিপক্ষে জানিয়েছেন? এমন প্রশ্নের জবাবে দীপন বলেন, ‘এ জিনিসটা ইতোমধ্যে মিডিয়াদের যেভাবে ছড়িয়ে তা আমরা আর চাই না ছড়াক। এটা শিল্পীদের অভ্যন্তরীণ বিষয়। বিষয়টা শিল্পী সমাজের জন্য সামগ্রিকভাবে অপমানজনক হলো। সামগ্রিক শিল্পীর আচরণ এমন হতে পারে না। আমাদের ফেডারেশন আছে, তারা সিদ্ধান্ত নিবেন।’

বিজ্ঞাপন

শুক্রবার টস জিতে ব্যাটিংয়ে নামে মোস্তফা কামাল রাজের দল। নির্ধারিত ছয় ওভারে ১১৯ রান সংগ্রহ করে তারা। দীপঙ্কর দীপনের টিম বিরাট রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে সমানুপাতিক হারেই রান তুলছিল। তবে শেষ পর্যন্ত ৭ রানে হেরে যায় তারা। দলটি নির্ধারিত ৬ ওভারে ১১২ রান করে।

‘সেলিব্রেটি ক্রিকেট লীগ’প্রায় দু সপ্তাহ প্র্যাকটিস শেষে মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) থেকে শুরু হওয়া এই আয়োজনের পর্দা নামবে ৩০ সেপ্টেম্বর।

এই সেলিব্রেটি ক্রিকেট লিগে (সিসিএল) মোট আটটি দলে ভাগ হয়ে লড়ছেন শোবিজের কলাকুশলীরা। প্রতি দলে নারী-পুরুষ তারকারা অংশ নিচ্ছেন। এসব দলের নেতৃত্বে দিচ্ছেন, গিয়াসউদ্দিন সেলিম, সালাহউদ্দিন লাভলু, শিহাব শাহীন, চয়নিকা চৌধুরী, দীপঙ্কর দীপন, সকাল আহমেদ, মোস্তফা কামাল রাজ ও রায়হান রাফী।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন