বিজ্ঞাপন

বাংলাদেশের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ নিয়ে শঙ্কা

October 1, 2023 | 4:15 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

বিশ্বকাপের আগ মুহূর্তে দুটি করে প্রস্তুতি ম্যাচ খেলছে দলগুলো। প্রথম প্রস্তুতি ম্যাচে বাংলাদেশের পারফরম্যান্স ছিল দুর্দান্ত। ব্যাট-বল দুই বিভাগেই দাপট দেখিয়ে শ্রীলংকার বিপক্ষে ৭ উইকেটে জিতেছিল টাইগাররা। সোমবার ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ খেলার কথা বাংলাদেশের। সেই ম্যাচকে নিয়ে তৈরি হয়েছে শঙ্কা।

বিজ্ঞাপন

বিশ্বকাপের প্রস্তুতি পর্বে বৃষ্টি হানা দিয়েছে। বৃষ্টির কারণে এখন পর্যন্ত ৫টি প্রস্তুতি ম্যাচের ৩টিই হয়েছে পরিত্যক্ত। গতকাল ভারত-ইংল্যান্ডের মধ্যকার হাইভোল্টেজ ম্যাচটাও বৃষ্টির পেটে গেছে। এই বৃষ্টির কারণেই বাংলাদেশের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ নিয়ে শঙ্কা।

আগামীকাল সোমবার ভারতের গৌহাটির বারসাপারা ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়ার কথা বাংলাদেশ-ইংল্যান্ড প্রস্তুতি ম্যাচটি। স্থানীয় আবহাওয়া অধিদপ্তরের খবর, আগামী দুই সপ্তাহ ধরেই গৌহাটিতে বৃষ্টির সম্ভবনা আছে। আগামীকাল আকাশ মেঘলা থাকবে। বজ্রপাতের সঙ্গে ভারি বৃষ্টিপাতের আশঙ্কা আছে।

আশঙ্কা সত্যি হলে পরিত্যক্তও হতে পারে বাংলাদেশ-ইংল্যান্ড প্রস্তুতি ম্যাচ। তেমনটা হলে বাংলাদেশের সঙ্গে ইংল্যান্ডের ক্ষতিটাই বেশি। ভারতের বিপক্ষে তাদের প্রথম প্রস্তুতি ম্যাচ পরিত্যক্ত হয়েছে। এবার বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় ম্যাচটাও পরিত্যক্ত হলে প্রস্তুতি ছাড়াই বিশ্বকাপের মূল মঞ্চে নেমে পড়তে হবে বর্তমান বিশ্বচ্যাম্পিয়নদের।

বিজ্ঞাপন

আগামী ৫ অক্টোবর আহমেদাবাদে বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচ খেলতে নামবে ইংল্যান্ড। প্রতিপক্ষ নিউজিল্যান্ড।

সারাবাংলা/এসএইচএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন