বিজ্ঞাপন

মেজাজ হারিয়ে লিটনের ব্যাট ভাঙার কারণ ঢাকার যানজট!

October 8, 2023 | 5:16 pm

স্পোর্টস ডেস্ক

ব্যাট হাতে সাম্প্রতিক সময়টা ভালো কাটছে না বাংলাদেশ ওপেনার লিটন দাসের। শেষ পাঁচ ইনিংসে সর্বোচ্চ রান ১৬। স্বাভাবিকভাবেই নিজের ভুল শটের জন্য রাগান্বিত তিনি নিজেও। আর এমনটাই দেখা গেছে নিউজিল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠের সিরিজে।

বিজ্ঞাপন

নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচে প্যাভিলিয়নে ফেরার সময় লিটন দাসের ব্যাট ভাঙ্গার দৃশ্যটা নিশ্চয়ই মনে আছেন আপনার। গত মাসে মিরপুরে দ্বিতীয় ওয়ানডেতে মাত্র ৬ রানে সাজঘরে ফেরার কারণে মেজাজ হারিয়ে এই কাজটি করেছেন লিটন, সবাই এমনটাই ভেবেছিলেন। তবে সাবেক পাকিস্তান অধিনায়ক মিসবাহ উল হক দিলেন মজার এক যুক্তি। মিসবাহর মতে, ঢাকার যানজটের কারণেই মেজাজ চড়া হয়ে থাকে বাংলাদেশি ক্রিকেটারদের! আর এই কারণেই নাকি সেদিন রাগ করে ব্যাট ভেঙ্গেছিলেন লিটন!

নিজেদের প্রথম ম্যাচে আফগানদের বিপক্ষে দারুণ এক জয়ে বিশ্বকাপ শুরু করেছে বাংলাদেশ। ম্যাচ শেষে এক টক শো’তে বাংলাদেশের খেলোয়াড়দের নিয়ে আলোচনা করছিলেন পাকিস্তানের সাবেক কয়েকজন ক্রিকেটার। তাঁদের মাঝে ছিলেন ওয়াসিম আকরাম, শোয়েব মালিক ও মিসবাহ। কথা প্রসঙ্গে লিটনের ব্যাটিংয়ের প্রশংসা করেন আকরাম। তখন মালিক বলেন, লিটন ভালো ব্যাটসম্যান হলেও সাম্প্রতিক সময়ে তাঁর ফর্ম ভালো যাচ্ছে না। লিটনের ব্যাট ভেঙ্গে ফেলার উদাহরণও টেনে আনেন তিনি। তখন আকরাম বলেন, বাংলাদেশী তরুণ ক্রিকেটাররা সাময়িক উত্তেজনার কারণে মেজাজ হারায়।

আকরামের এমন কথায় হাসির রোল ওঠে আলোচনার টেবিলে। তখন মিসবাহ বলেন, হয়ত যানজটের কারণেই বাংলাদেশী ক্রিকেটারদের এমন আচরণ হতে পারে!’

বিজ্ঞাপন

ওয়ানডে বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি‘তেও দেখা যাবে এবারের বিশ্বকাপ।

সারাবাংলা/এফএম/এসএস

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন