বিজ্ঞাপন

মাঠ নিয়ে দুশ্চিন্তা, বাংলাদেশের বিপক্ষেও অনিশ্চিত স্টোকস

October 9, 2023 | 2:12 am

স্পোর্টস করেসপন্ডেন্ট

বিশ্বকাপের শুরুটা ভালো হয়নি বর্তমান বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ডের। নিউজিল্যান্ডের বিপক্ষে টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে বড় ব্যবধানে হেরেছে ইংল্যান্ড। অনেকদিন ধরে চোটের সঙ্গে লড়াই করতে থাকা বেন স্টোকসকে মাঠের বাইরে থেকেই চেয়ে চেয়ে দেখতে হয়েছে দলের এমন হার।

বিজ্ঞাপন

শোনা যাচ্ছিল, ইনজুরি কাটিয়ে আগামী ১০ অক্টোবর মাঠে গড়াতে যাওয়া ইংল্যান্ড-বাংলাদেশ ম্যাচটা খেলবেন স্টোকস।  এই কথা সত্যি হবে কিনা সন্দেহ! বাংলাদেশের বিপক্ষে ম্যাচেও অনিশ্চিত বেন স্টোকস।

ইনজুরি এখনো ভোগাচ্ছে তাকে। আজ অনুশীলনে দৌড়ার সময় অস্বস্তিতে দেখা গেল স্টোকসকে। কোমড়ে হালকা ব্যথা আছেই। এর সঙ্গে যোগ হয়েছে মাঠের চিন্তাও।

বাংলাদেশ-ইংল্যান্ড ম্যাচটা অনুষ্ঠিত হবে ধর্মশালায়। দুদিন আগে এই মাঠেই আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ খেলেছে বাংলাদেশ। ধর্মশালার আউটফিল্ড সুবিধার না। সব জায়গায় ঘাস নেই। ফলে বালি বা কাঠের গুড়া জাতীয় বস্তু দেখা গেছে মাঠে। এমন অবস্থায় সীমানায় ফিল্ডিং করা বা ডাইভ দেওয়া ইনজুরিতে পড়ার ঝুঁকি তৈরি করে। সেসব চিন্তা করে স্কোকসকে বাংলাদেশের বিপক্ষেও না খেলানোর কথা ভাবছেন ইংলিশ টিম ম্যানেজমেন্ট।

বিজ্ঞাপন

বেন স্টোকসসের জায়গায় আগের ম্যাচে হ্যারি ব্রুকসকে খেলিয়েছে ইংল্যান্ড। বাংলাদেশের বিপক্ষেও ব্রুকস খেলবেন নাকি বেন স্টোকস ফিরবেন সেটা ম্যাচের দিনই বুঝা যাবে।

ওয়ানডে বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি‘তেও দেখা যাবে এবারের বিশ্বকাপ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন