বিজ্ঞাপন

কমলাপুরে আবাসিক হোটেল থেকে কর্মচারীর মৃতদেহ উদ্ধার

October 12, 2023 | 11:01 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর কমলাপুরের একটি আবাসিক হোটেল থেকে আল মামুন ওরফে আরাফাত (১৮) নামে এক কর্মচারীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১২ অক্টোবর) মতিঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহমান এ ত্যথ জানান। এর আগে, গতকাল বুধবার (১১ অক্টোবর) রাত সাড়ে ১১টায় কমলাপুর জসিম উদ্দিন রোডের সালিমার নামে আবাসিক হোটেলের ষষ্ঠ তলার ছাদের বাথরুম থেকে ওই কর্মচারীর মৃতদেহ উদ্ধার করে মতিঝিল থানা পুলিশ।

এদিকে মৃত আল মামুনের চাচা ইয়াসিন জানান, তাদের বাড়ি পিরোজপুর জেলার ইন্দুরকানী থানার প্রত্যাশী গ্রামে। দুই ভাই-এক বোনের মধ্যে মামুন ছিল বড়। তার বাবার নাম আল আমিন হাওলাদার। গতকাল বুধবার রাতে হোটেল কর্তৃপক্ষের মাধ্যমেই তিনি খবর পান, তার ভাতিজা আল মামুন হোটেলে গলায় ফাঁস দিয়েছে। তবে এর বেশি কিছু তিনি আর জানেন না।

এসআই আব্দুর রহমান জানান, গতকাল বুধবার রাতে হোটেল কর্তৃপক্ষের মাধ্যমে খবর পেয়ে হোটেলের ষষ্ঠ তলার বাথরুম থেকে ওই কর্মচারীর মৃতদেহ উদ্ধার করা হয়। এসময় তিনি বাথরুমের ভিতর কাঠের আড়ার সঙ্গে গলায় গামছা পেছিয়ে ঝুলন্ত অবস্থায় ছিল।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, গত ৭-৮ দিন পূর্বে আল মামুন ওই হোটেলে কাজে যোগ দেয়। হোটেলের ষষ্ঠ তলার ছাদে একটি রুমে কর্মচারীরা থাকত। প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। তবে বিস্তারিত কারণ জানার জন্য তদন্ত চলছে।

সারাবাংলা/এসএসআর/এনএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন