বিজ্ঞাপন

আপনার আগমন বাংলাদেশের ফুটবলকে অনুপ্রাণিত করবে: প্রধানমন্ত্রী

October 18, 2023 | 8:49 pm

স্পোর্টস ডেস্ক

ব্রাজিলিয়ান কিংবদন্তি ফুটবলার রোনালদিনহো। কলকাতা সফর শেষে একদমই ঝটিকা সফরে এসেছেন ঢাকায়। রাজধানীতে তার অবস্থান মাত্র কয়েক ঘণ্টার বলে ভক্তদের জন্য কোনো সুযোগ নেই তার সঙ্গে সাক্ষাতের। জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া ও নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুনসহ খুব সামান্য কয়েকজনই তার সঙ্গে সাক্ষাতের সুযোগ পাবেন। তবে এই সংক্ষিপ্ত সফরেও রোনালদিনহো সাক্ষাৎ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে।

বিজ্ঞাপন

বুধবার (১৮ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে ঢাকায় অবতরণ করেন রোনালদিনহো। নেমেই চলে যান হোটেল র‌্যাডিসনে। সন্ধ্যার আগেই তিনি প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে পৌঁছে যান।

সাক্ষাতের সময় রোনালদিনহোকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ‘আপনার আগমন বাংলাদেশের ফুটবলকে অনুপ্রাণিত করবে।’ এ সময় প্রধানমন্ত্রীর ছোট বোন ও বঙ্গবন্ধুর কনিষ্ঠ কন্যা শেখ রেহানাও উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে পেরে সন্তুষ্টির কথা জানিয়েছেন রোনালদিনহোও। ক্রীড়া ক্ষেত্রে অসামান্য উন্নয়ন এবং নারীর ক্ষমতায়ন ও নারীদের ফুটবলে এগিয়ে আসার জন্য তিনি প্রধানমন্ত্রীর ভূয়সী প্রশংসা করেন। সাক্ষাতের সময় তিনি প্রধানমন্ত্রীকে একটি জার্সিও উপহার দেন।

বিজ্ঞাপন

গণভবনে সাক্ষাৎ শেষে হোটেলে ফিরেছেন রোনালদিনহো। সেখানে জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া ও নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুনের সঙ্গে তার সাক্ষাৎ হবে। জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও ব্রাজিল ভক্ত তামিমের সঙ্গেও সাক্ষাতের কথা রয়েছে তার।

বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিনকেও রোনালদিনহোর সঙ্গে সাক্ষাতের সংক্ষিপ্ত অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছে। তবে বাফুফে থেকে এ বিষয়ে কিছু জানানো হয়নি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন