বিজ্ঞাপন

বাংলাদেশ ম্যাচের আগে রোহিতের বিরুদ্ধে তিন মামলা

October 19, 2023 | 10:34 am

স্পোর্টস ডেস্ক

প্রতিপক্ষের বোলারদের ওপর তান্ডব চালিয়ে এবারের বিশ্বকাপে দারুণ ফর্মে আছেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা। মাঠে যেমন ঝড় তুলেছেন রোহিত, মাঠের বাইরেও কিন্তু কম যাননি তিনি! ভারতীয় সংবাদমাধ্যম পুনে মিরর জানিয়েছেন, বাংলাদেশের বিপক্ষে ম্যাচের আগে হাইওয়েতে অতিরিক্ত গতি তোলার অভিযোগে তিনটি মামলা হজম করতে হয়েছে রোহিতকে।

বিজ্ঞাপন

বাংলাদেশের বিপক্ষে ম্যাচের আগে সতীর্থদের সাথে পুনে পৌঁছান রোহিত। তবে মাঝে একদিন ছুটি থাকায় মুম্বাইতে নিজের পরিবারের সাথে সময় কাটাতে গিয়েছিলেন তিনি। এরপর ব্যক্তিগত গাড়ি চালিয়ে এসেছেন পুনে। আর এখানেই বেধেছে বিপত্তি।

পুনে-মুম্বাই হাইওয়েতে নিজের ল্যাম্বরগিনি চালিয়ে আসছিলেন রোহিত। এই সময় গতিসীমার অনেক উপর দিয়েই গাড়ি চালিয়েছেন রোহিত, কখনো সেটা ২০০ কিলোমিটার প্রতি ঘণ্টায়, কখনো সেটা ছুয়েছে ২১৫ও! এমন গতির কারণে স্বভাবতই জরিমানার ফাঁদে পরেছেন ভারতীয় অধিনায়ক। আইন অমান্য করায় তার বিরুদ্ধে তিনটি মামলা ও জরিমানার নির্দেশ দিয়েছে হাইওয়ে পুলিশ।

প্রায় ৯৪ কিলোমিটার দীর্ঘ পুনে-মুম্বাই হাইওয়েতে এমন গতিসীমা অমান্য করে জরিমানা দেওয়া নতুন কিছু নয়। এই রাস্তায় অতিরিক্ত গতি ও অসাবধানতার কারণে ঘটে প্রচুর দুর্ঘটনা। ২০০২ সালে চালু হওয়ার পর এখানে আহত ও নিহত হয়েছেন অনেক মানুষ।

বিজ্ঞাপন

য়ানডে বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি‘তেও দেখা যাবে এবারের বিশ্বকাপ।

সারাবাংলা/এফএম/এসএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন