বিজ্ঞাপন

সড়ক দুর্ঘটনায় নিহত স্বামী, হাসপাতালে স্ত্রী

November 3, 2023 | 9:49 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

দিনাজপুর: জেলার নবাবগঞ্জ উপজেলায় যাত্রীবাহী বাসের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় নিতাই মাহাত (৩৭) নামের এক আদিবাসী ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় তার স্ত্রী সৌরভী মাটি গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বিজ্ঞাপন

শুক্রবার (৩ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে দিনাজপুর গোবিন্দগঞ্জ মহাসড়কের বাজিতপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নবাবগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান মমিন এ তথ্য নিশ্চিত করেন।

নিহত নিতাই মাহাত জয়পুরহাট জেলার তাজপুর এলাকার অভিরাম মাহাতের ছেলে। আহত সৌরভী মার্ডি বিরামপুর ধানজুড়ি এলাকার সিলিক মার্ডির মেয়ে। তিনি স্থানীয় দলার দরগা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে বিরামপুর উপজেলা থেকে মোটরসাইকেলে করে ঘোড়াঘাট যাচ্ছিলেন এই দম্পতি। একই সময় ঘোড়াঘাট থেকে একটি যাত্রীবাহী বাস দিনাজপুরের দিকে আসছিল। বাসটি বাজিতপুর স্থানে পৌঁছিলে চলন্ত মোটরসাইকেলটিকে বাসটি ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে স্বামী-স্ত্রী মোটরসাইকেলদের ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে দলার দরগা হাসপাতাল নিলে কর্তব্যরত চিকিৎসক নিতাই মাহাতোকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

নবাবগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান মমিন জানান, সড়ক দুর্ঘটনায় নিতাই মাহাত নামের এক আদিবাসী ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছেন। নিহতের পরিবারের পক্ষ থেকে সড়ক পরিবহন আইনে মামলার প্রস্তুতি চলছে।

সারাবাংলা/এসআর/এনএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন