বিজ্ঞাপন

সেমি নিশ্চিতের লক্ষ্যে লংকানদের বিপক্ষে ফিল্ডিংয়ে নিউজিল্যান্ড

November 9, 2023 | 2:05 pm

স্পোর্টস ডেস্ক

টুর্নামেন্টের শুরুতে ভাগে টানা চার জয়ে পয়েন্ট তালিকার শীর্ষে ছিল নিউজিল্যান্ড। এর পরের চিত্র সম্পূর্ণ ভিন্ন। টানা চার ম্যাচে পরাজয়ে রীতিমতো সেমিফাইনাল থেকে ছিটকে যাওয়ার শঙ্কাতেও রয়েছে কেন উইলিয়ামসনের দল।

বিজ্ঞাপন

এমন পরিস্থিতিতে বেঙ্গালুরুতে গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে শ্রীলংকার মুখোমুখি হবে কিউইরা। বাঁচামরার এই ম্যাচে জিতলে সেমির টিকিট প্রায় নিশ্চিত হয়ে যাবে তাদের। তবে হারলেই তাকিয়ে থাকতে হবে অন্য ম্যাচের ফলাফলের দিকে। সেমির দৌড় থেকে আগেই বিদায় নেওয়ার লংকানদের বিপক্ষে জয় তুলে নিয়ে কি আরেকবার সেমিতে জায়গা করে নেবে গতবারের রানার্সআপরা? নাকি কিউইদের হতাশায় ডুবিয়ে চ্যাম্পিয়ন্স ট্রফির টিকেট প্রায় নিশ্চিত করে ফেলবে কুশল মেন্ডিসের দল?

সেমিফাইনাল নিশ্চিতের লক্ষ্যে শ্রীলংকার বিপক্ষে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন নিউজিল্যান্ড অধিনায়ক কেইন উইলিয়ামসন।

শ্রীলংকা একাদশ

বিজ্ঞাপন

পাথুম নিশাঙ্কা, কুশাল পেরেরা, কুশল মেন্ডিস (অধিনায়ক ও উইকেটরক্ষক), সাদিরা সামারাবিক্রমা, চারিথ আসালঙ্কা, অ্যাঞ্জেলো ম্যাথিউস, ধনঞ্জয় ডি সিলভা, ওয়াল্লালাগে, চামিকা করুনাারত্নে, মাহিশ থিকশানা, দুশমন্ত চামিরা ও দিলশান মাদুশাঙ্কা।

নিউজিল্যান্ড একাদশ

ডেভন কনওয়ে, রাচিন রবিন্দ্র, কেন উইলিয়ামসন (অধিনায়ক), ড্যারিল মিচেল, টম লাথাম, (উইকেটরক্ষক), গ্লেন ফিলিপস, মার্ক চ্যাপম্যান,লোকি ফারগুসন, টিম সাউদি, মিচেল স্যান্টনার, ও ট্রেন্ট বোল্ট।

বিজ্ঞাপন

য়ানডে বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি‘তেও দেখা যাবে এবারের বিশ্বকাপ।

সারাবাংলা/এসএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন