বিজ্ঞাপন

নিখোঁজের ৩ দিন পর শিশুর বালিচাপা লাশ উদ্ধার, গ্রেফতার ২

December 20, 2023 | 6:11 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাজীপুর: গাজীপুর মহানগরীর টঙ্গীতে নিখোঁজের তিন দিন পর জান্নাত (৭) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকায় খালাতো ভাই মোহাম্মদ জনি (১৫) ও তার বাবা ফজলু মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ। তারা টঙ্গী পূর্ব থানাধীন শিলমুন এলাকার স্থানীয় বাসিন্দা।

বিজ্ঞাপন

বুধবার (২০ ডিসেম্বর) বিকেলে টঙ্গীর নিমতলী বালুর মাঠ এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

রোববার (১৭ ডিসেম্বর) সকাল থেকে সে নিখোঁজ ছিল। জান্নাত সিরাজগঞ্জ জেলার কামারখন্দ থানার দশশিখা গ্রামের আব্দুল মান্নানের মেয়ে।

জানা যায়, জান্নাত গত নভেম্বর মাসে টঙ্গীর শিলমুন জুগীবাড়ি এলাকায় খালার বাসায় বেড়াতে আসে। রোববার সকালে খালাতো ভাই মোহাম্মদ জনি চিপস কিনে দেওয়ার কথা বলে জান্নাতকে বাড়ির বাইরে নিয়ে যায়। কয়েক ঘণ্টা পর জনি বাসায় ফিরে এলেও জান্নাতকে পাওয়া যায়নি। পরে জান্নাতের বাবা আব্দুল মান্নান ওই দিন দুপুরে টঙ্গী পূর্ব থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

বিজ্ঞাপন

বুধবার পুলিশ খালাতো ভাই জনি ও তার বাবা ফজলু মিয়াকে জিজ্ঞাসাবাদ করলে শিশুটিকে ধর্ষণের পর হত্যা করে বালিচাপা দেওয়ার কথা জানায় তারা। তাদের দেওয়া তথ্যে পুলিশ জনিকে সঙ্গে নিয়ে নিমতলী এলাকার বালুর মাঠ থেকে বালি চাপা দেওয়া অবস্থায় লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

পুলিশ জানায়, খালাতো বোন জান্নাতকে ধর্ষণ করে হত্যার পর জনি তার বাবা ফজলু মিয়াকে ঘটনাটি জানায়। পরে বাবা ও ছেলে ঘটনাটি ধামাচাপা দিতে নিখোঁজ শিশুটির সন্ধান চেয়ে এলাকায় মাইকিং করেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার অপরাধ (দক্ষিণ) মোহাম্মদ ইব্রাহিম খান বলেন, শিশুটির সন্ধান চেয়ে সাধারণ ডায়রির পর জিজ্ঞাসাবাদে ধর্ষণের পর হত্যার দায়ে স্বীকার করেছে ছেলে জনি ও বাবা ফজলু। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনইউ

Tags: , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন