বিজ্ঞাপন

‘অসহযোগ আন্দোলনের নামে বিএনপি মানুষ হত্যা করবে’

December 22, 2023 | 3:46 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মাদারীপুর: আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী শাজাহান খান বলেছেন, বিএনপি ক্ষমতায় থাকাকালীন মানুষ হত্যা করেছে, ক্ষমতায় না থেকেও করছে। এখন অসহযোগ আন্দোলনের নামে আবারও মানুষ হত্যা করবে।

বিজ্ঞাপন

শুক্রবার (২২ ডিসেম্বর) সকালে মাদারীপুর-২ (রাজৈর ও সদর) আসনে গণসংযোগের সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

শাজাহান খান বলেন, বিএনপি সব সময় হরতাল, অবরোধ আর অসহযোগ আন্দোলনের ডাক দেয়। কিন্তু তারা কখনোই সফল হতে পারেনি। কারণ তারা আন্দোলনের নামে গাড়ি পুড়িয়ে, ট্রেনে আগুন দিয়ে শত শত মানুষ হত্যা করে। এতে পরিষ্কার যে, বিএনপি এদেশের মানুষকে ভালোবাসে না।

তিনি বলেন, দলটি দেশের উন্নয়ন চায় না। তারা আবার এদেশে লুটপাতের রাজত্ব কায়েম করতে চায়। যে কারণে এখন তারা অসহযোগ আন্দোলনের ডাক দিয়েছে।

বিজ্ঞাপন

শাজাহান খান বলেন, কোনো আন্দোলনই সফল হয় না জনগণের সম্পৃক্ততা ছাড়া। বিএনপি এখন জনগণের সঙ্গে নেই। ফলে তাদের কোন আন্দোলনই সফল হবে না। আর আওয়ামী লীগ এদেশের মানুষের পছন্দের দল হওয়ায় মানুষের ভালোবাসায় এবারও নির্বাচনে জয় লাভ করবে।

প্রসঙ্গত, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাদারীপুর-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী শাজাহান খান। এদিন বেশ কয়েকটি এলাকায় গণসংযোগ করেন তিনি। এ সময় ভোটারদের কাছে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করতে দেখা যায় তাকে। এই আসনে তিনি ছাড়াও আরও দুইজন প্রার্থী রয়েছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনইউ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন