বিজ্ঞাপন

অবকাশ যাপনে সাজেক যাবেন রাষ্ট্রপতি

February 3, 2024 | 4:39 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাঙ্গামাটি: অবকাশ যাপনে আগামী ১০ থেকে ১২ ফেব্রুয়ারি পর্যন্ত রাঙ্গামাটির সাজেক ভ্যালি পর্যটনকেন্দ্র সফরে করবেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। মেঘ পাহাড়ের উপত্যকা সাজেক ভ্যালি আয়তনে দেশের সবচেয়ে বড় উপজেলা রাঙ্গামাটির বাঘাইছড়িতে অবস্থিত।

বিজ্ঞাপন

রাঙ্গামাটি জেলা প্রশাসক বরাবরে রাষ্ট্রপতির কার্যালয়ের প্রটোকল অফিসার মুহাম্মদ মামুনুল হকের সই করা এক অফিস আদেশে বলা হয়েছে, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন আগামী ১০ থেকে ১২ ফেব্রুয়ারি পর্যন্ত রাঙ্গামাটি জেলার সাজেক সফর করবেন। এ উপলক্ষে রাষ্ট্রপতি ও তার সফরসঙ্গীদের গমনাগমনের প্রশাসনিক, আবাসন ব্যবস্থা ও প্রয়োজনীয় যানবাহনের ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মো. শামীম হোসেনও বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

এর আগে, গত বছরের ২০-২২ ডিসেম্বর পর্যন্ত তিন দিন রাষ্ট্রপতির সাজেক ভ্যালি সফরের সিডিউল থাকলেও পরে ‘অনিবার্য কারণবশত’ উল্লেখ করে সফরটি স্থগিত করে রাষ্ট্রপতির কার্যালয়।

ওই সফরকে কেন্দ্র করে ১৮-২২ ডিসেম্বর পর্যন্ত ৫ দিন সাজেকের সব কটেজ-রিসোর্ট বন্ধের সিদ্ধান্ত নিয়েছিল সাজেক কটেজ মালিক সমিতি। তবে আগামী ১০-১২ ফেব্রুয়ারির সফর নিয়ে এখনও কোনো সিদ্ধান্তের কথা জানায়নি সাজেক কটেজ মালিক সমিতি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন