বিজ্ঞাপন

তাসকিন-মোস্তাফিজে বিধ্বস্ত লংকান টপ অর্ডার

March 18, 2024 | 11:07 am

স্পোর্টস ডেস্ক

সিরিজ জয়ের লক্ষ্যে মাঠে নেমে টসে লড়াইয়ে আজও হেরেছিল বাংলাদেশ। তবে টসে হেরে বোলিংয়ে নেমে দুর্দান্ত সূচনা পেয়েছে শান্তর দল। তাসকিন-মোস্তাফিজের দারুণ বোলিংয়ে দাঁড়াতেই পারেনি শ্রীলংকার টপ অর্ডার। তাসকিনের জোড়া আঘাত ও মোস্তাফিজের প্রথম ওভারের উইকেটে ৪১ রানের মাঝেই লংকানদের ৩ উইকেট নিয়েছে বাংলাদেশ।

বিজ্ঞাপন

বোলিংয়ে নেমে নিজের প্রথম ওভারেই উইকেট পান তাসকিন। আগের ম্যাচের সেঞ্চুরিয়ান পাথুম নিশানকাকে এলবিডব্লিউয়ের ফাঁদে ফেলেন তিনি। ১ রানে ফেরা নিশানকা অবশ্য রিভিউ নিলেই বেঁচে যেতেন। রিভিউতে দেখা গেছে বল লেগ স্ট্যাম্পের বাইরে দিয়ে চলে গেছে। নিজের দ্বিতীয় ওভারে আবারও তাসকিনের আঘাত। ৪ রান করা আভিশকা ফার্নান্দো মুশফিকের হাতে ক্যাচ দিয়ে ফিরলে ১৫ রানেই দুই ওপেনারকে হারায় শ্রীলংকা।

এরপর কুশল মেন্ডিস ও সাদিরা সামারাবিক্রমা কিছুটা প্রতিরোধের আভাস দিয়েছিলেন। ১১ তম ওভারে বোলিং এসে এই জুটি ভাঙ্গেন মোস্তাফিজুর রহমান। ১৪ রান করা সামারাবিক্রমাকে ফেরান তিনি, তিনিও ফিরেছেন মুশফিকের হাতে তালুবন্দি হয়ে।

১২ ওভার শেষে লংকানদের সংগ্রহ ৩ উইকেটে ৪৯ রান। ২২ রানে অপরাজিত আছেন মেন্ডিস, তার সাথে আছেন চারিথ আসালাংকা।

বিজ্ঞাপন

বাংলাদেশ ও শ্রীলংকার মধ্যকার সিরিজের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি এবং অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি

সারাবাংলা/এফএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন