বিজ্ঞাপন

বাবার সঙ্গে অভিমান, ছাদ থেকে লাফিয়ে পড়ে স্কুলছাত্রের আত্মহত্যা

April 25, 2024 | 10:49 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর পুরান ঢাকায় বাবার সঙ্গে অভিমান করে একটি ভবনের ছাদ থেকে লাফিয়ে নিচে পড়ে অর্পণ কর্মকার (১৫) নামে এক স্কুলছাত্র আত্মহত্যা করেছে। সে ঢাকা কলেজিয়েট স্কুলে ১০ম শ্রেণিতে পড়তো।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বেলা সাড়ে ৩টার দিকে শাখারিবাজার কৈলাশ ঘোষ লেনের ৬ নম্বর বাড়িতে এই ঘটনা ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক বিকেল সোয়া ৫টার দিকে মৃত ঘোষণা করেন।

অর্পণের বাবা দিপঙ্কর কর্মকার বলেন, ‘কৈলাশ লেনের ৬ নম্বর বাড়ির ৬ষ্ঠ তলায় ভাড়া থাকি আমরা। দুই মেয়ে এক ছেলের মধ্যে অর্পণ মেজো। দুপুরে বাসায় বোনদের সঙ্গে অর্পণের ঝগড়া চলছিল। তখন রাগ করে অর্পণকে একটি চড় মারি। এতে মন খারাপ করে সে তার রুমে গিয়ে দরজা আটকিয়ে শুয়ে থাকে। কিছুক্ষণ পর দরজা খুলে তাকে ডাকতে গেলে সে দরজা আটকে দেওয়ার চেষ্টা করে। তখন রাগ করে তাকে বাসা থেকে বেরিয়ে যেতে বলি।

বাবা আরও জানান, সামান্য এই কথার জন্য অর্পণ অভিমান করে দৌড়ে সাত তলার ছাদে চলে যায়। সেখানে গিয়ে নিচে লাফিয়ে পড়ে গুরুতর আহত হয়।

বিজ্ঞাপন

স্বজনরা জানান, আহত অবস্থায় প্রথমে অর্পণকে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে মারা যায়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ মো. মাসুদ জানান, হাসপাতালে আনার পরপরই চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহটি মর্গে রাখা হয়েছে। ঘটনাটি কোতয়ালি থানা পুলিশকে জানানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন