বিজ্ঞাপন

সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় গেল স্কুলছাত্রের প্রাণ

April 26, 2024 | 9:59 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর মুগদার মদিনাবাগ এলাকায় সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় মাহিন আহমেদ (১৩) নামে এক স্কুলছাত্র প্রাণ হারিয়েছে। এ ছাড়া গেন্ডারিয়ার ঘুন্টিঘর এলাকায় সড়ক দুর্ঘটনায় আনুমানিক ৬০ বছর বয়সী অজ্ঞাত এক নারী নিহত হয়েছেন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাত ৯টার দিকে মদিনাবাগ বাজার এলাকায় ময়লার গাড়ি ধাক্কায় আহত হয় মাহিন। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১২টার দিকে তার মৃত্যু হয়।

নিহত মাহিন কিশোরগঞ্জ জেলার বাজিতপুর উপজেলার মাসুম মিয়ার ছেলে। সে মতিঝিল সরকারি আইডিয়াল স্কুলের সপ্তম শ্রেণিতে পড়ত। পরিবারের সঙ্গে মুগদা মামা ভাগিনা গলি এলাকায় একটি বাসায় থাকত। তিন ভাইবোনের মধ্যে মাহিন ছিল মেজো।

মাহিনের বড় ভাই মাহফুজ আহমেদ জানান, রাতে মাহিন বাসা থেকে বেরিয়ে এক বন্ধুর বাসায় যাচ্ছিল। এ সময় মদিনাবাগ বাজার এলাকায় সিটি করপোরেশনের একটি ময়লার গাড়ির ধাক্কায় গুরুতর আহত হয় সে। খবর পেয়ে তাকে প্রথমে মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি দেখে সেখান থেকে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে মাহিন।

বিজ্ঞাপন

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, ঘটনাটি মুগদা থানা পুলিশ তদন্ত করছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

এদিকে গেন্ডারিয়া ঘুন্টিঘর এলাকায় বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া ৩টার দিকে এক সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত এক নারী প্রাণ হারিয়েছেন।

ওই নারীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া পথচারী মো. শাহিন জানান, সাড়ে ৩টার দিকে তারা দেখতে পান, গেন্ডারিয়া ঘুন্টিঘর এলাকার রাস্তায় রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন ওই নারী। তাকে ঘিরে অনেক মানুষ জটলা করে আছে। তখন তিনি গাড়িতে করে ওই নারীকে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগ নিয়ে যান। সেখানে নেওয়ার পরপরই চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

শাহিন আরও জানান, আশপাশের কেউই জানাতে পারেনি কোন গাড়ির ধাক্কায় এ দুর্ঘটনা ঘটছে। তার পরিচয়ও কেউ বলতে পারেনি।

চিকিৎসকের বরাত দিয়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ওই নারীর মরদেহটি মর্গে রাখা হয়েছে। ঘটনাটি গেন্ডারিয়া থানা পুলিশ তদন্ত করছে।

সারাবাংলা/এসএসআর/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন