বিজ্ঞাপন

আওয়ামী লীগ এখন শূন্য মুড়ির টিন: রিজভী

May 6, 2024 | 3:08 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: ক্ষমতাসীন দল আওয়ামী লীগকে ‘শূন্য মুড়ির টিন’ হিসেবে আখ্যায়িত করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসিচব রুহুল কবির রিজভী।

বিজ্ঞাপন

সোমবার (৬ মে) দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধন কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আখ্যা দেন।

বিএনপির চেয়ারপারসন বেগম খা‌লেদা জিয়া, যুগ্ন মহাস‌চিব হাবীব-উন-নবী খান সো‌হেল, সহ সেচ্ছা‌সেবক বিষয়ক সম্পাদক আব্দুল কা‌দির ভূইয়া জুয়েলসহ সকল রাজবন্দির মু‌ক্তির দা‌বি‌তে এ মানববন্ধন আয়োজন করে হাবীব-উন-নবী খান সো‌হেল মু‌ক্তি প‌রিষ‌দ।

রিজভী বলেন, ‘জনগণের সঙ্গে বারবার বিশ্বাসঘাতকতা করা এবং জনগণের মালিকানা ছিনিয়ে নেওয়ার কারণে আওয়ামী লীগের জনসমর্থন নেই। কয়েকজন সুবিধাবাদী লোক, কয়েকজন ঋণ খেলাপি, কয়েকজন বাজার সিন্ডিকেটের লোক আওয়ামী লীগকে ঘিরে আছে। যারা বাজার সিন্ডিকেট করে দ্রব্যের দাম বাড়ায়, ব্যাংক লুটপাট করে টাকা বিদেশে পাচার কর, তাদের সঙ্গে জনগণ থাকে না। টিনের বক্সে যদি মুড়ি না থাকে তাহলে সেই টিন ঝনঝন করে বেশি। আওয়ামী লীগ এখন শূন্য মুড়ির টিন। তাই ঝনঝন করছে বেশি।’

বিজ্ঞাপন

‘আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খুব বকবক করছে, বেশি কথা বলছে। মনে হচ্ছে বিএনপির জন্য উনার খুব মায়া কান্না। বিএনপির ভাবনায় উনি ক্লান্ত হয়ে পড়েছেন। মুরগির বাচ্চার জন্য চিল যেমন মায়া কান্না করে ওবায়দুল কাদেরের কান্নাও সে রকম। তিনি (ওবায়দুল কাদের) মাঝে মাঝে আওয়াজ দেন- বিএনপি নাকি দুর্বল হয়ে গেছে, বিএনপি ক্লান্ত, হতাশ, বিদেশ চলে যাচ্ছে। তারা যে ভেতর থেকে ধসে গেছে, ভেঙে গেছে, এটা চাপা দেওয়ার জন্যই তিনি এসব কথা বলছেন’— বলেন রুহুল কবির রিজভী।

ঢাকা মহানগর দ‌ক্ষি‌ণ স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম নো‌মানের সভাপ‌তিত্বে মানববন্ধনে আরও বক্তব‌্য দেন বিএন‌পির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু, সহ-অর্থ সম্পাদক মাহমুদুর রহমান সুমন, ছাত্রদলের সাধারণ সম্পাদক না‌সির উদ্দীন না‌সির, স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি জাহিদুল কবির, সাদরুজ্জামান, যুবদলের কেন্দ্রীয় নেতা মেহবুব মাসুম শান্তসহ অনেকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেড/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন