বিজ্ঞাপন

শরতে আসছে ‘দেবী’

June 1, 2018 | 12:45 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

বড় পর্দায় মিসির আলী আসছে প্রথমবার। কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের সৃষ্ট চরিত্রটি পর্দায় দেখার জন্য তাই পাঠক-দর্শকদের আগ্রহের কমতি নেই। ‘দেবী’ সিনেমায় দেখা যাবে মিসির আলীকে। কিন্তু কবে দেখা যাবে? প্রশ্ন ছিল সবার। সেই উত্তর জানা গেল আজ (শুক্রবার, ১ জুন)।

কোরবানি ঈদের পর, আজ থেকে ৯৮ দিন পর অর্থাৎ সাত সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে ছবিটি। তারিখটি নিশ্চিত করেছেন মিসির আলী চরিত্রের অভিনেতা চঞ্চল চৌধুরী। শুক্রবার সকাল ১১টায় তিনি এক ভিডিও বার্তায় এই আনন্দের খবরটি ভাগাভাগি করেছেন ভক্ত-দর্শকদের সঙ্গে।

বিজ্ঞাপন

Chanchal Chowdhury's Big News Update On His Birthday!

আজ আমাদের ‘মিসির আলি’ চঞ্চল চৌধুরীর জন্মদিন।জন্মদিনে ‘দেবী’ টীমের পক্ষ থেকে তাকে জানাই অফুরন্ত শুভেচ্ছা ও শুভকামনা।চঞ্চল চৌধুরী তার ভক্ত-দর্শকদের এই বিশেষ দিনে দিয়েছেন এক বিশেষ উপহার। সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে তিনি জানিয়েছেন বহুল প্রতীক্ষিত ‘দেবী’ চলচ্চিত্রটির সম্ভাব্য মুক্তির তারিখ।‘দেবী’ দিয়ে প্রথমবারের মতো রূপালি পর্দায় আসছে মিসির আলি, প্রথমবারের মতো চলচ্চিত্র পরিচালকের খাতায় নাম লেখালেন জাতীয় চলচ্চিত্র পুরষ্কারজয়ী চিত্রনাট্যকার Anam Biswas, প্রথমবারের মতো প্রযোজক হিসেবে যাত্রা শুরু করলেন নন্দিত অভিনেত্রী Jaya Ahsan! ঘনীভূত রহস্যের জাল উন্মোচিত হবে, আসছে “দেবী”। দেখুন Chanchal Chowdhury’র ভিডিও বার্তা এবং জেনে নিন সেই প্রতীক্ষিত তারিখটি; ‘দেবী’ মুক্তির সম্ভাব্য দিন….#DebiMisirAliProthombar #MisirAli #ChanchalChowdhury #JayaAhsan #AnimeshAich #IreshZaker #SabnamFaria

বিজ্ঞাপন

Posted by Debi – Misir Ali Prothombar on Thursday, 31 May 2018

শুক্রবার (১ জুন) দেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীর জন্মদিন। আর এই আনন্দের দিনেই এলো বিশেষ খবর। চঞ্চল চৌধুরী জানালেন ‘দেবী’ সিনেমার মুক্তির তারিখ।

‘দেবী’ উপন্যাস অবলম্বনে নির্মিত ছবিটি পরিচালনা করেছেন অনম বিশ্বাস। সরকারি অনুদানের পাশাপাশি ছবিটি প্রযোজনা করেছে অভিনেত্রী জয়া আহসানের প্রযোজনা প্রতিষ্ঠান ‘সি তে সিনেমা’। এটি জয়ার প্রথম চলচ্চিত্র প্রযোজনা।

ছবিতে রানু চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান। আরও আছেন অনিমেষ আইচ, ইরেশ যাকের, শবনম ফারিয়াসহ অনেকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ/টিএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন