বিজ্ঞাপন

শ্রেষ্ঠত্বের লড়াইয়ে কে জিতবে; বরিশাল না সাতক্ষীরা?

June 6, 2018 | 6:49 pm

স্টাফ করেসপন্ডেন্ট
ঢাকাঃ পাঁচ বছর পর মাঠে গড়িয়ে জাতীয় স্কুল ফুটবল টুর্নামেন্ট এখন চূড়ান্ত পর্বের ফাইনাল ম্যাচের অপেক্ষায়। দেশের সাতটি ভেন্যুতে এক মাস ব্যাপী প্রথম পর্ব শেষে চূড়ান্ত পর্বও প্রায় শেষের পথে। শিরোপার লড়াইয়ে বরিশাল ও সাতক্ষীরা জেলার দুটি স্কুল মুখোমুখি হবে।

বিজ্ঞাপন

স্কুল পড়ুয়াদের নিয়ে এই টুর্নামেন্টের চূড়ান্ত পর্ব শুরু হয়েছে ৩০ মে। এখন শুধু শিরোপার হাতছানির সামনে দুই দল। একটি দল বরিশাল ও আরেকটি সাতক্ষীরা জেলার। বৃহস্পতিবার (০৭ মে) বিকাল চারটায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে। মুখোমুখি হবে ব্যাপ্টিস্ট মিশন বালক উচ্চ বিদ্যালয় (বরিশাল) ও জ্বি ফুলবাড়ি দরগা শরীফ আলিম মাদ্রাসা (সাতক্ষীরা)।

দুই দলই তাদের সর্বোচ্চ দেয়ার চেষ্টা করবে বলে জানিয়েছেন দলের কোচ ও অধিনায়ক। বুধবার বিকালে বাফুফে ভবনে সংবাদ সম্মেলন করে দল দুটি তাদের প্রস্তুতি আর আকাঙ্খার কথা জানিয়েছে।

এসময় উপস্থিত ছিলেন বাফুফে নির্বাহী কমিটির সদস্য ও বাফুফে স্কুল ফুটবল কমিটির চেয়ারম্যান বিজন বড়–য়া, বাফুফে সাধারণ সম্পাদক মোঃ আবু নাইম সোহাগ, ব্যাপ্টিস্ট মিশন বালক উ”চ বিদ্যালয় (বরিশাল) এর প্রধান প্রশিক্ষক মশিউল আলম স্বপন ও অধিনায়ক মোঃ তরিকুল ইসলাম (হাদীস) এবং জ্বি ফুলবাড়ি দরগা শরীফ আলিম মাদ্রাসা (সাতক্ষীরা) এর প্রধান প্রশিক্ষক জাকির হোসেন ও অধিনায়ক জেদ্দাল হাসান জাহাঙ্গীর।

বিজ্ঞাপন

‘জাতীয় স্কুল ফুটবল টুর্র্নামেন্ট ২০১৭-১৮’ এর চ্যাম্পিয়ন দল প্রাইজমানি হিসেবে পাবে ১ লাখ ও রানার্স-আপ দল ৫০ হাজার টাকা। টুর্নামেন্টের সেরা খেলোয়াড়, সর্বোচ্চ গোলদাতা, সেরা গোলকিপার ও ফাইনালের সেরা খেলোয়াড়কে পুরস্কৃত করা হবে।

ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাফুফের সম্মানীত সভাপতি কাজী মোঃ সালাহউদ্দিন, সিনিয়র সহ-সভাপতি জনাব আব্দুস সালাম মুর্শেদী, বাফুফে কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ এবং স্পন্সর প্রতিষ্ঠান প্রাণমিল্ক এর কর্মকর্তাবৃন্দ।

সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন