বিজ্ঞাপন

আসছেন ক্যাপ্টেন মারভেল

September 19, 2018 | 5:14 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

খ্যাতনামা স্টুডিও মারভেল এখন ব্যস্ত তাদের নতুন সিনেমা নিয়ে। বেশি কিছু নতুন সিদ্ধান্ত নিয়েছে স্টুডিওটি। যার মধ্যে একটি হলো নারী কেন্দ্রীক সুপারহোরো নিয়ে কাজ করা। তারই অংশ হিসেবে মারভেল এবার চলচ্চিত্রপ্রেমীদের উপহার দিতে যাচ্ছে ‘ক্যাপ্টেন মারভেল’। যার প্রধান চরিত্রে আছেন একজন নারী।


আরও পড়ুন :  ‘প্রধানমন্ত্রী এতো দ্রুত সাড়া দেবেন ভাবিনি’


মারভেল স্টুডিও থেকে মুক্তি প্রতীক্ষিত ‘ক্যাপ্টেন মারভেল’ প্রথম কোনো নারী সুপারহিরো একা টেনে নিয়ে যাবেন সিনেমা। সেই চরিত্রে অভিনয় করেছেন অস্কার, বাফটা ও গোল্ডেন গ্লোব জেতা অভিনেত্রী ব্রি লার্সন। ছবিতে তার চরিত্রের নাম ক্যারল ডেনভার্স। আরও আছেন স্যামুয়েল এল জ্যাকসন। আজ (১৯ সেপ্টেম্বর) প্রকাশ পেয়েছে ‘ক্যাপ্টেন মারভেল’-এর প্রথম ট্রেইলার।

ট্রেইলার প্রকাশের পর ছবিতে ব্রি লার্সনের চরিত্র বোঝার চেষ্টা করেছে ম্যাগাজিন ভ্যারাইটি। প্রতিবেদনে বলা হয়েছে ক্যারল ডেনভার্স যুক্তরাষ্ট্রের বিমান বাহিনীতে চাকরি করেন। কোনো এক দুর্ঘটনার পর তার ডিএনএ প্রতিস্থাপন করা হয়। এরপর থেকেই বিশেষ ক্ষমতা পান ডেনভার্স। এতে করে ডেনভার্স তার ক্ষমতা পাওয়ার আগের জীবন সম্পর্কে ভুলে যায়।

বিজ্ঞাপন

ছবির গল্প, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন রায়ান ফ্লেক ও আনা বোডেন। এদের মধ্যে আনা বোডেন প্রথম নারী পরিচালক যিনি মারভেলের পরিচালক হিসেবে কাজ করছেন।

কমিক হিসেবে ক্যাপ্টেন মারভেল প্রকাশ পায় ১৯৬৮ সালে। সেই চরিত্রটিই বড় পর্দায় আসছে ২০১৯ সালের ৮ মার্চ।


আরও পড়ুন :

আফজাল শরীফের চিকিৎসায় প্রধানমন্ত্রীর ২০ লাখ টাকা অনুদান

‘লাইফ ইন এ মেট্রো’র সিক্যুয়ালে কারা থাকছেন?

উড়ল ‘গাঙচিল’

থাকছেন বুবলি, ফ্লোরে গড়াচ্ছে শুটিং

‘আই স্ট্যান্ড ফর উওম্যান’ সিনেমাগুচ্ছের প্রিমিয়ার

কবে শুরু হবে অভিষেক-ঐশ্বরিয়ার নতুন ছবির শুটিং?


সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন