বিজ্ঞাপন

পরিকল্পিত হত্যার পরই পানির ট্যাঙ্কে মা-মেয়ের লাশ

July 15, 2018 | 3:51 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

পরিকল্পিতভাবে হত্যা করে রুপালি ব্যাংকের সাবেক কর্মকর্তা মেহেরুন নেছা (৬৭) ও তার মা মনোয়ারা বেগমকে চট্টগ্রামের খুলশীর আটার মিল এলাকার একটি পানির ট্যাঙ্কে ফেলে দেওয়া হয়েছে বলে ধারণা করছে পুলিশ।

রোববার (১৫ জুলাই) বিকেলে ঘটনাস্থলে উপস্থিত খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ নাসির উদ্দিন সাংবাদিকদের এই তথ্য জানান।

ওসি বলেন, দুই বৃদ্ধা যে বাড়িতে বাস করতেন তার ঘরের মেঝেতে রক্তের দাগ পাওয়া গেছে। ঘরের ভেতরে আলমারি খোলা ছিল, বিভিন্ন জিনিসপত্র এলোমেলো করা ছিল। যেহেতু কেবল দুই নারীই ওই বাসায় বাস করতেন তাই প্রাথমিকভাবে মনে হচ্ছে কেউ পরিকল্পিতভাবে তাদের হত্যা করে পানির ট্যাঙ্কে ফেলে গেছে।

বিজ্ঞাপন

তবে লাশ তোলা হলে তার সুরতহাল ও ময়নাতদন্ত শেষে মা ও মেয়ের মৃত্যুর আসল কারণ নিশ্চিত হওয়া যাবে বলেও জানান ওসি।

এর আগে দুপুরে খুলশী থানার আটার মিল এলাকায় একটি বাসার পানির ট্যাঙ্কের ভেতরে লাশদুটি দেখতে পান স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এখন লাশ দুটি উদ্ধারের কাজ চলছে।

বিজ্ঞাপন

আটার মিল এলাকায় একটি পাহাড়ের ওপর দুটি বাড়ির একটির মালিক সাবেক ব্যাংক কর্মকর্তা মেহেরুন নেছা। মা মনোয়ারা বেগমকে নিয়ে নিজের ভবনের নিচতলায় থাকতেন তিনি। পুরো ভবনটি চারতলার কাঠামো হলেও কেবল নিচতলার কাজই শেষ হয়েছে।

খালা ও নানীর মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে আসেন মনোয়ারা বেগমের নাতি বেলাল উদ্দিন (৫০)। তিনি সাংবাদিকদের জানালেন, ২০০৬ সালে এই ভবনটি তৈরি হয়। তখন থেকেই এলাকার একটি সন্ত্রাসী গোষ্ঠীর এই জায়গার প্রতি লোভ ছিল। সেই লোভেই মনোয়ারা ও মেহেরুন্নেসাকে হত্যা করা হয়েছে বলে দাবি বেলাল উদ্দিনের।

আরো পড়ুন : চট্টগ্রামে পানির ট্যাঙ্কে মা-মেয়ের লাশ

সারাবাংলা/আরডি/এসএমএন

বিজ্ঞাপন

 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন