বিজ্ঞাপন

‘মুঘল’- এ ফিরলেন আমির খান

October 22, 2018 | 5:15 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক।।

বিজ্ঞাপন

ভারতীয় সংগীত জগতের মুঘল, টি সিরিজের প্রতিষ্ঠাতা গুলশান কুমারের বায়োপিক নির্মিত হচ্ছে। আর এই সিনেমায় সহ প্রযোজক হিসেবে আছেন আমির খান ও তার স্ত্রী কিরণ রাও। তবে সম্প্রতি ভারতে #মি টু আন্দোলনে যৌন হেনস্থার অভিযোগে অভিযুক্ত হন সিনেমার পরিচালক সুভাষ কাপুর। তার বিরুদ্ধে অভিযোগ আনেন গীতিকা ত্যাগী। তিনি অভিযোগ করেন, ২০১২ সালে সুভাষ কাপুর তাকে ধর্ষণের চেষ্টা করেন।


আরও পড়ুন :  আগেই নেয়া যাবে সিনেমার ট্রেইলার ও পোস্টারের ছাড়পত্র


এ কারণে আমির খান দম্পতি সিনেমা থেকে সরে দাঁড়িয়েছিলেন। #মি টু আন্দোলনে নিজের সমর্থন জানিয়ে টুইটার পোস্টের মাধ্যমে সিনেমাটি থেকে সরে দাঁড়ানোর কথা জানিয়ে দেন তারা।

তবে নতুন খবর হলো, সিনেমাটির সঙ্গে আর থাকছেন না সুভাষ কাপুর। তাই আবার সিনেমাটির সঙ্গে যুক্ত হচ্ছেন মিস্টার পারফেকসনিস্ট, খবর ভারতীয় সংবাদ মাধ্যমের।

বিজ্ঞাপন

সূত্র জানিয়েছে, ‘আমির খান ও ভূষণ কুমার একসঙ্গে বৈঠকে বসেছেন। তারা চান একসঙ্গে সিনেমাটি শেষ করতে। তবে খোঁজা হচ্ছে নতুন পরিচালক। সবকিছু ঠিকঠাক করে খুব শিগগিরই সিনেমার কাজ শেষ করা হবে।’

গুলশান কুমারের বায়োপিক সিনেমাটির নাম ‘মুঘল’। ভূষণ কুমার এই সিনেমার অপর পরিচালক। এরইমধ্যে ‌‘মুঘল’ ছবির প্রথম পোস্টার প্রকাশ করা হয়েছে। পোস্টারটি প্রকাশের পর সবার মধ্যে আগ্রহ তৈরী হয় ছবিটি ঘিরে।

সারাবাংলা/আরএসও/পিএম

বিজ্ঞাপন
আরও পড়ুন :

গানটা বাবার খুব পছন্দ ছিল: শেখ হাসিনা

দিল্লী চলচ্চিত্র উৎসবে সেরা বাংলাদেশের ‘ভয়’

বাংলাদেশ-ইরান যৌথ ছবিতে অনন্ত-বর্ষা

সরাসরি বিয়ের কার্ডেই মুখ খুললেন তারা


আরো দেখুন :

সারাবাংলা’য় আড্ডা। অতিথি : চঞ্চল চৌধুরী। উপস্থাপনা : পলাশ মাহবুব

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন