বিজ্ঞাপন

মেট্রো ওয়াশিংটন আ.লীগ থেকে নুরুল আমীনের অব্যাহতি

August 27, 2018 | 10:13 am

।। সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

ওয়াশিংটন থেকে: মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগের সহ সভাপতির পদ থেকে নুরুল আমীন নুরুকে অব্যহতি দেওয়া হয়েছে। মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগের সভাপতি সাদেক খান, ভারপ্রাপ্ত সভাপতি জুয়েল বড়ুয়া এবং যুগ্ম সম্পাদক হারুনুর রশীদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

দলীয় শৃঙ্খলা ভঙ্গ, সভাপতির নির্দেশ অমান্য, ভারপ্রাপ্ত সভাপতির নির্দেশ অমান্য, ক্রমাগত ভাবে সভাপতি/ ভারপ্রাপ্ত সভাপতির অনুমোদ বিহীন সভা আহ্বান, অবৈধ ভাবে নিজেকে দলের সিনিয়র সহ সভাপতি দাবি, সংগঠনের ভিতরে বিশৃঙ্খলা সৃষ্টি, বহিরাগতদের নিয়ে দলের ভিতরে শক্তি প্রদর্শন, দলের সিনিয়র সদস্যদের গালাগাল সহ বিভিন্ন অভিযোগের কারনে মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগের পাঁচ (৫) নম্বর সহ সভাপতি নুরুল আমিন নুরুকে এই অব্যাহতি দেয়া হয় বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

নুরুল আমিন নুরুর এই অব্যাহতি ২০ আগস্ট থেকে কার্যকর হয়েছে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

বিজ্ঞাপন

এছাড়া সফিকুল আজম আযাদ (মোহাম্মদ আজম) নামে মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগে কোন সহ সভাপতি নেই বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়। মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগে এই ব্যক্তির দলীয় কোন সদস্যপদ ও নেই। দলের ভিতর বহিরাগত এই ব্যক্তির ব্যাপারে মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগের সকল নেতাকর্মীসহ বৃহত্তর ওয়াশিংটন আওয়ামী পরিবারের সব নেতাকর্মীকে সতর্ক থাকার জন্য প্রেস বিজ্ঞপ্তিতে আহ্বান জানানো হয়।

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন