বিজ্ঞাপন

হয়েছে আংটি বদল, এপ্রিলে বিয়ে

January 9, 2019 | 3:18 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

বলিউডে ফারহান আক্তারকে বলা হয় মাল্টি ট্যালেন্টেড। একাধারে তিনি পরিচালক, প্রযোজক, সংগীতশিল্পী এমনকি কবিও। এই গুণী মানুষটি বিয়ে করতে যাচ্ছেন। এটি এখন বলিউডের অন্যতম আলোচনার বিষয়।

‘জিন্দেগি না মিলেঙ্গে দোবারা’ সিনেমার অন্যতম অভিনেতা ফারহান বিয়ে করতে যাচ্ছেন শিবানি ডান্ডেকার-কে। শিবানি একজন কণ্ঠশিল্পী। পাশাপাশি তিনি কাজ করেন উপস্থাপক ও মডেল হিসেবে।


আরও পড়ুন :  বার্লিনালে ডাক পেলেন দেশের দুই চলচ্চিত্র কর্মী


ভারতীয় ম্যাগাজিন ফিল্ম ফেয়ার বলছে, ফারহান এবং শিবানি এখন এনগেজড। অর্থাৎ বিয়ের আগের প্রায় সব কাজই হয়েছে সম্পন্ন। হবু দম্পতির কাছের একজন জানিয়েছেন আসছে এপ্রিল মাসে বিয়ে করবেন তারা।

বিজ্ঞাপন

অবশ্য আনুষ্ঠানিকভাবে কোনো তথ্যই জানাননি তারা দুজন। অনেকদিন ধরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা যাচ্ছে ফারহান ও শিবানিকে। আর তখন থেকেই ধারণা করা হচ্ছিল তারা প্রেম করছেন। এখন সেই ধারণা আর গুঞ্জন নেই, সত্যি হয়েছে। এপ্রিলে বিয়ের জন্য ওয়েডিং প্ল্যানারও খুঁজছেন তারা।

ফারহান আখতার এর আগেও বিয়ে করেছিলেন। সেই ঘরে শাকায়া ও আকিরা নামে তার দুই মেয়ে আছে। দুজনেই নাকি শিবানিকে বেশ ভালোভাবেই নিয়েছে।

ফারহান আখতার বর্তমানে একটি ছবিতে কাজ করছেন। সোনালি বোস পরিচালিত ‘স্কাই ইজ পিঙ্ক’ ছবিতে ফারহানের সঙ্গে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা চোপড়া।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ/পিএম


আরও পড়ুন :

দুই প্যানেলে চলচ্চিত্র পরিচালক সমিতির নির্বাচন

বলিউডে ক্যান্সারের নতুন থাবা, এবার রাকেশ রোশন

ফেব্রুয়ারিতেও হচ্ছে না উচ্চাঙ্গসংগীত উৎসব

সাত বছর পর উপস্থাপনায় নাসির উদ্দিন ইউসুফ


Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন