বিজ্ঞাপন

উপজেলা নির্বাচন: সিরাজগঞ্জ থেকে আ.লীগের মনোনয়ন পেলেন যারা

February 10, 2019 | 2:34 am

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

সিরাজগঞ্জ: আগামী ১০ মার্চ মোট ৮৭টি উপজেলায় ভোটগ্রহণের মধ্য দিয়ে শুরু হতে যাচ্ছে উপজেলা পরিষদ নির্বাচন। প্রথম ধাপে সিরাজগঞ্জ জেলার ৯টি উপজেলার মধ্যে ৮টি উপজেলায় ভোটগ্রহণ করবে নির্বাচন কমিশন (ইসি)।

ইতোমধ্যে চেয়ারম্যান পদে মনোনীত ৮৭ জন প্রার্থীর নাম ঘোষণা করেছে কেন্দ্রীয় আওয়ামী লীগ। শনিবার (৯ ফেব্রুয়ারি) আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডি কার্যালয়ে মনোনীতদের নাম ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সিরাজগঞ্জের ৮টি উপজেলার আওয়ামী লীগ প্রার্থীরা হলেন, সিরাজগঞ্জ সদর থেকে মো. রিয়াজ উদ্দিন। তিনি দ্বিতীয়বারের মতো দলের মনোনয়ন পেয়েছেন। এছাড়া কাজীপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. খলিলুর রহমান সিরাজী, উল্লাপাড়া উপজেলা থেকে সাবেক সংসদ সদস্য মো. শফিকুল ইসলাম, রায়গঞ্জ উপজেলা থেকে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য ইমরুল হোসেন তালুকদার ইমন, শাহজাদপুর থেকে দ্বিতীয়বারের মতো মনোনয়ন পাওয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আজাদ রহমান, বেলকুচি উপজেলা থেকে দ্বিতীয়বারের মতো মনোনয়ন পাওয়া মোহাম্মদ আলী আকন্দ, তাড়াশ উপজেলার সঞ্জিত কুমার কর্মকার ও চৌহালীর মো. ফারুক হোসেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এটি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন