বিজ্ঞাপন

ক্রিকেট লিজেন্ডকে মিস করবেন মুশফিক-মিরাজ

May 24, 2018 | 11:30 am

সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

দক্ষিণ আফ্রিকা তো বটেই, বিশ্ব ক্রিকেটের বড় নাম ছিল এবি ডি ভিলিয়ার্স। ক্রিকেটপ্রেমীদের জন্য একটি ঘোর লাগানো খবর দিয়েছেন। হঠাৎই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন ভিলিয়ার্স। ঘোর কাটতে হয়তো সময় লেগেছিল ভিলিয়ার্স ভক্তদের। বাংলাদেশের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম আর স্পিনিং অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজও অবাক হয়েছেন ভিলিয়ার্সের অবসর ঘোষণায়। প্রোটিয়া তারকাকে মিস করবেন মুশফিক-মিরাজ, ভিলিয়ার্সকে জানিয়েছেন শুভকামনা।

সম্প্রতি জনপ্রিয় সংবাদমাধ্যম ‘ইএসপিন’ কর্তৃক ঘোষিত সেরা ১০০ ক্রীড়াবিদের তালিকায় জায়গা করে নিয়েছিলেন ডি ভিলিয়ার্স। দক্ষিণ আফ্রিকান তারকা এই ব্যাটসম্যানের সামনে ছিল ২০১৯ সালের ওয়ানডে বিশ্বকাপে খেলা সুযোগ। বর্ণিল ক্রিকেট ক্যারিয়ারকে আরও বাড়িয়ে নেওয়ার সুযোগও ছিল। কিন্তু আগাম কোনো বার্তা না দিয়ে হুট করেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে সরে দাঁড়ানোর বার্তা দিয়ে দেন।

মুশফিক নিজের ভেরিফাইড ফেসবুক পেজে লিখেছেন, ‘ক্রিকেটের একজন সত্যিকারের কিংবদন্তি… তোমার এই সফল ক্যারিয়ারের জন্য তোমাকে ধন্যবাদ এবং শুভকামনা।’

বিজ্ঞাপন

মুশফিক নিজে টুইটও করেছেন ভিলিয়ার্সের বিদায়ে। তিনি টুইটে পোস্ট করেন, ABD …!!!! What a player ..!!! A true legend…gonna miss u mate.

এদিকে, ভিলিয়ার্সের উইকেট নেওয়ার একটি ভিডিও পোস্ট করেছেন মিরাজ। ভিডিওতে দেখা যায় বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকার ম্যাচে মিরাজের বলে তুলে মারতে গিয়ে ক্যাচ আউট হয়েছেন ভিলিয়ার্স। মিরাজ নিজের ফেসবুকে ভিডিওটি পোস্ট করার পাশাপাশি লিখেছেন, ‘আমার সংগ্রহে থাকা উইকেটগুলোর মধ্যে তোমার উইকেট নেওয়াটা ছিল বড় অর্জন। হঠাৎ করে তোমার সিদ্ধান্ত শুনে অবাক হয়েছি। ২২ গজে তোমাকে অনেক মিস করবো। পুরো বিশ্ব ক্রিকেট তোমাকে মিস করবে এবি ডি ভিলিয়ার্স।’

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন