বিজ্ঞাপন

বগুড়ার ৭ আসনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ

December 10, 2018 | 8:22 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

বগুড়া: একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রতীক নিতে সোমবার (১০ ডিসেম্বর) সকাল থেকেই জেলা প্রশাসক কার্যালয়ে এসে ভিড় করেন আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পাটিসহ বিভিন্ন দলের মনোনীত প্রার্থীরা।

জেলা রির্টানিং কর্মকর্তা জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ প্রার্থীদের নাম ডেকে প্রতীক বিতরণ করেন।

বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনে আওয়ামী লীগ থেকে আব্দুল মান্নানের পক্ষে নৌকা প্রতীক গ্রহণ করেন তার প্রতিনিধি মতিউর রহমান ও বগুড়া-৪ (শেরপুর-ধুনট)  আসনে আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীক গ্রহণ করেন আলহাজ্ব হাবিবর রহমানের প্রতিনিধি।

বিজ্ঞাপন

এছাড়াও অন্যান্য প্রার্থীদের পক্ষে তাদের প্রতিনিধিরা প্রর্তীক গ্রহণ করেন। প্রতীক বরাদ্দ পেয়ে প্রার্থীরা জয়ের ভি চিহ্ন দেখিয়ে জেলা প্রশাসকের কার্যালয় ছাড়েন। প্রতীক বরাদ্দ নিয়েই তারা ছুটেছেন নিজ নিজ এলাকায়।

অন্যদিকে বগুড়া-৩ (দুপচাঁচিয়া-আদমদীঘি) আসনে ও বগুড়া-৭ (গাবতলী– শাজাহানপুর) আসনে বিএনপি’র দুইজন করে প্রার্থী থাকায় তাদের প্রতীক পরে দেয়া হবে বলে জেলা রির্টানিং অফিসার জানিয়েছেন।

বগুড়া-৩ আসনে মহিত তালুকদার ও মাসুদা মোমিন বিএনপি থেকে মনোনয়ন জমা দিয়েছেন। দলীয় সিদ্ধান্ত দেয়ার পরই তাদের প্রতীক বরাদ্দ করা হবে। এছাড়াও বগুড়া-৭ আসনে হাইকোর্টের নির্দেশে সরকার বাদলের মনোনয়ন বহাল থাকায় বিএনপি’র দুইজন প্রার্থী নিয়ে জটিলতা দেখা দেয়। দলীয় সিদ্ধান্তের পর এই আসনে বিএনপি প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেয়া হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএমএন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন