বিজ্ঞাপন

বৃষ্টি চেয়ে সাবেক মেয়র মনজুরের বিশেষ মোনাজাত

April 26, 2024 | 9:46 pm

সারাবাংলা ডেস্ক

চট্টগ্রাম ব্যুরো: তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য সৃষ্টিকর্তার রহমত কামনা করে দু’দফা বিশেষ মোনাজাতের আয়োজন করেন চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র এম মনজুর আলম।

বিজ্ঞাপন

শুক্রবার (২৬ এপ্রিল) চট্টগ্রামের সীতাকুণ্ডের কুমিরায় নিজের মালিকানাধীন এইচ এম স্টিল ইন্ডাষ্ট্রিজ শিপ ব্রেকিং ইয়ার্ডে দোয়া মাহফিল ও মোনাজাত অনুষ্ঠিত হয়। এতে ১০১ জন আলেম ও কোরআনে হাফেজ অংশ নেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সকালে বিশেষ মোনাজাত পরিচালনা করেন জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়া মাদরাসার সাবেক অধ্যক্ষ না অছিয়র রহমান। দুপুরে জুমার নামাজের পর আয়োজিত মোনাজাত পরিচালনা করেন তৈয়ব শাহ জামে মসজিদের খতিব সৈয়দ ইউনুচ রজভী।

মোনাজাতের আগে সমবেতদের উদ্দেশে সাবেক মেয়র এম মনজুর আলম বলেন, ‘মানবজাতি ও প্রাণীকূল- সব সৃষ্টির ভালোমন্দ, সুখ-দুঃখ, সুবিধা-অসুবিধা সবকিছুর মালিক আল্লাহ। প্রচণ্ড তাপদাহ আমাদের পাপের শাস্তির নির্দশন বলে আমার ধারণা। আল্লাহ তার রহমতের সাগর থেকে আমাদের দেশে রহমত বর্ষণ করবেন, এজন্যই আমাদের মোনাজাত।’

বিজ্ঞাপন

মোনাজাতে সাবেক মেয়রের পরিবারের সদস্যদের মধ্যে মোস্তফা হাকিম গ্রুপের পরিচালক মোহাম্মদ নিজামুল আলম রাজু, মোহাম্মদ শাহীন আলম টিপু, মোহাম্মদ সরোয়ার আলম, ডা. মেজবাহ উদ্দিন, মোহাম্মদ ফারুক আজম, মোহাম্মদ সাইফুল আলম, মোহাম্মদ সাহিদুল আলম, সৈয়দ আবেদ আব্দুল্লাহ, সারহান আব্দুল্লাহ এবং বাদশা আলম ছিলেন।

সারাবাংলা/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন