বিজ্ঞাপন

রাজধানীতে বাসচাপায় যুবকের মৃত্যু

October 22, 2018 | 3:21 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী চৌরাস্তায় যাত্রীবাহী দুই বাসের চাপায় সেলিম মিয়া (২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন জুয়েল হাওলাদার (৩০) নামে আরও একজন।

সোমবার (২২ অক্টোবর) দুপুর ১টার দিকে এই দুর্ঘটনা ঘটেছে। গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেক (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সেলিমকে বেলা ২ টায় মৃত ঘোষণা করেন।

মৃত সেলিম মাদারীপুর শীবচর উপজেলার আলেপুর গ্রামের মৃত ফয়েজুল হকের ছেলে। সে রাজধানীর ডেমরা এলাকায় থেকে একটি কারখানায় কাজ করতেন।

বিজ্ঞাপন

সেলিমের মা মনোয়ারা বেগম জানান, তার হার্টের সমস্যা আছে। তাই চিকিৎসার জন্য তিনি আজকে গ্রামের বাড়ি আলেপুর থেকে ঢাকায় ছেলে সেলিমের বাসায় আসেন। পরে যাত্রাবাড়ী মোড়ে রাস্তা পারাপারের ট্রান্সসিলভা পরিবহনের একটি বাস সেলিমকে চাপা দেয়। এতে সেলিমসহ আরও এক যুবক গুরুতর আহত হন। তাৎক্ষণিক তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল (ঢামেক) হাসপাতালে দিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুপুর ২টার দিকে সেলিমকে মৃত্যু ঘোষণা করেন। আহত জুয়েল চিকিৎসাধীন আছে।

আহত জুয়েলের ভাই কাওছার আলী জানান, তুরাগ পরিবহনের বাস চালক ছিল জুয়েল। আর কাওছার ছিলেন সেই বাসের হেলপার। যাত্রাবাড়ী চৌরাস্তায় বাস রেখে রাস্তা পার হয়ে পান খাওয়ার জন্য যাচ্ছিলো জুয়েল। এ সময় ট্রান্সসিলভা বাসের চাপায় আহত হন তিনি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, সেলিমের মরদেহ মর্গে রাখা হয়েছে। আর আহত জুয়েল জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এমএইচ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন