বিজ্ঞাপন

সোমবার সিলেট যাচ্ছেন ঐক্যফ্রন্ট নেতারা

January 13, 2019 | 8:38 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটের দিন সংঘাতে প্রাণ হারানো ছাত্রদলকর্মীর পরিবারের প্রতি সমবেদনা জানাতে ও ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে সিলেট যাচ্ছেন ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা।

সোমবার (১৪ জানুয়ারি) সকাল ১০টায় ঐক্যফ্রন্ট নেতারা রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমানযোগে সিলেটের পথে রওনা হবেন বলে সারাবাংলাকে জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শায়রুল কবির খান।

তিনি জানান, বিএনপি মহাসচিব ও ঐক্যফ্রন্টের মুখপাত্র মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ঐক্যফ্রন্টের শরিক দল জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রব, জাতীয় কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না ও গণফোরামের প্রেসিডিয়াম সদস্য মোস্তফা মোহসীন মন্টু রয়েছেন ঐক্যফ্রন্টের এই প্রতিনিধি দলে।

বিজ্ঞাপন

শায়রুল জানান, সিলেট-৩ আসনের বালাগঞ্জ উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সায়েম আহমদ সোহেল নির্বাচনের দিন (৩০ ডিসেম্বর) নিহত হন। ঐক্যফ্রন্ট নেতারা তার বাড়িতে যাবেন এবং তার পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করবেন। পরে ক্ষতিগ্রস্ত ওই এলাকা পরিদর্শন করবেন তারা।

গত ৮ জানুয়ারি বেইলি রোডে ড. কামাল হোসেনের বাসায় জোটের স্টিয়ারিং কমিটির বৈঠক অনুষ্ঠিত হয়। ওই বৈঠকেই নেতারা সিলেট-৩ আসন পরিদর্শনসহ সোহেলের পরিবারের সঙ্গে দেখা করার সিদ্ধান্ত নেন। এর আগে, নোয়াখালীর সুবর্ণচরে গণধর্ষণের শিকার নারীকেও দেখতে গিয়েছিলেন ঐক্যফ্রন্ট নেতারা।

সারাবাংলা/এজেড/টিআর

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন