বিজ্ঞাপন

প্রাক্তনের অভিযোগে ফেঁসে যাচ্ছেন মিঠুন তনয়!

July 3, 2018 | 3:15 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

কথা ছিলো আর চারদিন বাদেই বিয়ের পিঁড়িতে বসবেন মিমো চক্রবর্তী। উল্টো এখন কিনা তাকে যেতে হচ্ছে জেলে! বলিউডের জনপ্রিয় বাঙালী অভিনেতা মিঠুন চক্রবর্তীর বড় ছেলের কপাল এতোটাই খারাপ যে প্রাক্তন প্রেমিকাই মামলা দায়ের করেছেন তার বিরুদ্ধে। ধর্ষণ ও গর্ভপাতের অভিযোগ এনে ইন্ডিয়ান প্যানেল কোড ৯০, ৩৭৫, ১১৪-এ, ৪১৫ ও ২৫ ধারায় মিমোর বিরুদ্ধে অভিযোগ গ্রহণ করেছে দেশটির পুলিশ।

সোমবার দিল্লির রোহিনী আদালতে মিঠুন চক্রবর্তীর বড় ছেলে মিমোর বিরুদ্ধে ধর্ষণের মামলা করেছেন নাম প্রকাশ না করা ওই তরুণী। এদিকে ৭ জুলাই মিমোর বিয়ে ঠিক করা আছে বর্তমান প্রেমিকা মাদালসা শর্মার সঙ্গে। মাদালসা নিজেও বলিউড অভিনেত্রী এবং বলিউড প্রযোজক সুভাষ শর্মা। ২০০৯ সালে একটি তেলেগু ছবিতে অভিনয় করেছেন তিনি। অভিনয়ের সঙ্গে যুক্ত আছেন মিমো চক্রবর্তীও। হিন্দি, বাংলা মিলিয়ে বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন তিনি।

শুধু মিমোই নয়, মিঠুনের স্ত্রী যোগিতা বালির নামেও অভিযোগ করেছেন ওই তরুণী। প্রতারণা ও জোর করে গর্ভপাতে করানোর মতো গুরুতর অভিযোগ আনা হয়েছে বলিউডের সাবেক এই অভিনেত্রীর বিরুদ্ধে। জড়িয়ে পড়েছে মিঠুন চক্রবর্তীর নামও।

বিজ্ঞাপন

এদিকে মামলার এজহারে মিমোর প্রাক্তন প্রেমিকা উল্লেখ করেন, ২০১৫ থেকে মিমোর সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। মিমো পানীয়ের সঙ্গে মাদক মিশিয়ে তাকে অচেতন করে ধর্ষণ করেছেন মর্মে অভিযোগ করেছেন তিনি। পরে ওই তরুণী অন্তঃসত্ত্বা হলে তাকে কিছু ওষুধ দেন যোগিতা বালী এবং এরফলে তার গর্ভ পাত হয়।

অভিযোগের বিষয়ে মিঠুন চক্রবর্তীর পরিবারের পক্ষ থেকে এখনো আনুষ্ঠানিক কোনও বক্তব্য পাওয়া যায়নি।

 সারাবাংলা/টিএ/পিএম

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন