বিজ্ঞাপন

গান গাইলেন ইরফান খান

July 17, 2018 | 6:46 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

এইতো মাত্র দুদিন আগেই আলোচনায় চলে আসেন ইরফান। কারণ তিনি তার টুইটারের প্রোফাইল পিকচার পরিবর্তন করেছেন। ছবিতে তাকে আগের চেয়ে কিছুটা রোগা দেখাচ্ছিল। কিন্তু তার মুখে লেগে থাকা হাসিটা ছিল অমলিন।

সেই আলোচনার রেশ কাটতে না কাটতেই নতুন খবর দিলেন বলিউডের পরিচালক বিশাল ভরদ্বাজ। তিনি জানিয়েছেন, ‘সুস্থ হয়ে উঠছেন ইরফান।’ বিশাল এবং ইরফান দীর্ঘ দিনের বন্ধু। ‘সাত খুন মাফ’ ছবিতে বিশালের পরিচালনায় অভিনয় করেন ইরফান।

সোমবার (১৬ জুলাই) এক অনুষ্ঠানে মিডিয়াকে এই খবর দেন বিশাল ভরদ্বাজ। তিনি বলেন, ‘ইরফানের সঙ্গে আমার নিয়মিত যোগাযোগ আছে। মাঝে মধ্যেই আমাদের কথা হয়। আমাদের প্রার্থনা এবং ভালোবাসা আছে তার সঙ্গে। ইরফান শিগগিরই আমাদের মধ্যে ফিরে আসবেন।’

বিজ্ঞাপন

এর পরেই তিনি জানান আরও মজার একটি ঘটনা। যা হয়ত ইরফানের দর্শকদের স্বস্তি দিতে পারে। সংবাদ সংস্থা পিটিআই বিশালের বরাত দিয়ে জানিয়েছে, ‘ইরফান একটি গান গেয়েছে, আর গানটি সে রেকর্ড করে হোয়াটস অ্যাপে পাঠিয়েছে বিশালকে।’

ইরফান খান এখন রয়েছেন লন্ডনে। সেখানে তার নিউরোএন্ডোক্রাইন রোগের চিকিৎসা চলছে। গত মার্চে তার এই রোগের কথা ইরফান নিজেই তার ক্ষুদে মন্তব্যের সাইটে লিখে জানান।

চলতি বছরে ইরফান অভিনীত ব্ল্যাক মেইল ছবিটি মুক্তি পেয়েছে। আসছে আগস্ট মাসে মুক্তি পাবে তার অভিনীত নতুন সিনেমা কারওয়ান। এছাড়াও তার অভিনীত ‘পাজল’ নামের একটি হলিউডের ছবি রয়েছে মুক্তির অপেক্ষায়।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন