বিজ্ঞাপন

এমএলএসে প্রথম হ্যাটট্রিক পেলেন ইব্রা

July 30, 2018 | 1:25 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

রোববার (২৯ জুলাই) মেজর লিগ সকারের ম্যাচে অরলান্ডো সিটির মুখোমুখি হয়েছিল লস অ্যাঞ্জেলস গ্যালাক্সি। এই ম্যাচে মেজর লিগ সকারে (এমএলএস) নিজের প্রথম হ্যাটট্রিক তুলে গ্যালাক্সিকে দারুণ জয়ে এনে দেন সুইডিশ তারকা স্ট্রাইকার জ্লাতান ইব্রাহিমোভিচ।

অরলান্ডোর বিপক্ষে ম্যাচের ১৮ মিনিটেই পিছিয়ে পড়ে ইব্রার দল লস অ্যাঞ্জেলস গ্যালাক্সি। তবে, ম্যাচের ২১ মিনিটেই দলকে সমতায় ফেরানোর সুযোগ পেয়েছিলেন ইব্রা। তবে সতীর্থের কাছ থেকে বল পেয়ে ডি-বক্সে এগিয়ে গেলেও শট নেওয়ার আগে বল থামিয়ে দেন ওরল্যান্ডোর গোলরক্ষক। এরপর ১-০ গোলে পিছিয়ে থাকলেও ম্যাচের ৩৯ মিনিটে ইব্রার দারুণ সহায়তায় ম্যাচে ফেরে গ্যালাক্সি। তার সহায়তায় গোল করেন দস সান্তোস (১-১)।

বিরতির আগে ম্যাচের ৪৪ মিনিটে আবারো পিছিয়ে পড়ে গ্যালাক্সি। তবে ২-১ গোলে বিরতিতে গেলেও, বিরতিতে থেকে ফিরে জ্বলে ওঠেন সুইডেনের শীর্ষ গোলদাতা ইব্রা। ম্যাচের ৪৭ মিনিটে গোল করে দলকে সমতায় ফেরান সুইডিশ এই স্ট্রাইকার (২-২)। এরপর ম্যাচের ৫৪ মিনিটে আবারও পিছিয়ে পড়ে গ্যালাক্সি (৩-২)। তবে ম্যাচের ৬৭ মিনিটে দলকে আবারও সমতায় ফেরানোর চার মিনিট পর হ্যাটট্রিক করার পাশাপাশি দলকে জয় এনে দেন ইব্রা। তার হ্যাটট্রিকে ভর করেই শেষমেশ ৪-৩ গোলে জয় তুলে নেয় গ্যালাক্সি।

বিজ্ঞাপন

এখন পর্যন্ত গ্যালাক্সির হয়ে সবকটি ম্যাচেই দারুণ পারফরম্যান্স উপহার দিয়েছেন ইব্রা। গ্যালাক্সির জার্সিতে ১৭ ম্যাচে মাঠে নেমে ১৫টি গোল নিজের ঝুলিতে নিয়েছেন সুইডিশ এই স্ট্রাইকার।

 

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএন

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন