বিজ্ঞাপন

ভালো আছেন রণবীর-আলিয়া

August 4, 2018 | 9:50 am

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

সিনেমার কাজে বুলগেরিয়ায় আছেন রণবীর কাপুর আর আলিয়া ভাট। পূর্ব ইউরোপের এই দেশটিতে তারা যতোটা না সিনেমায় অভিনয় করছেন, তারচেয়েও বেশি করছেন প্রেম। খোঁজ নিয়ে দেখা করতে যাচ্ছেন দেশটিতে বসবাস করা আত্মীয় ও অন্যান্য ভারতীয়দের বাসায়। তাদের সঙ্গে কাটাচ্ছেন পারিবারিক সময়ও।

সামাজিক যোগাযোগ মাধ্যমে রণবীর ও আলিয়ার নতুন একটি ছবি ছড়িয়ে পড়েছে। ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে ভাট কন্যার কাঁধে হাত রেখে বসে রয়েছেন ঋষি তনয়। বলিউডি গসিপ ম্যাগাজিনগুলো জানাচ্ছে, আলিয়ার বন্ধু পুণীত সাইনির জন্মদিনে তোলা হয়েছিল এই ছবি। পুনীত সিনেমার মেকআপ আর্টিস্ট।


আরও পড়ুন :  জয়ার দুই চমক


অয়ন মুখার্জীর ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়ের জন্য বর্তমানে বুলগেরিয়ায় আছেন রণবীর-আলিয়া। ছবিটির দৃশ্যধারণ শুরু হওয়ার পর প্রেমও শুরু করেছেন দুজনে। তাদের প্রণয়ের খবর পেয়েছে পরিবারের সদস্যারাও। দুজনের পরিবার থেকেই এসেছে সবুজ সংকেত। ফলে মুম্বাই সিনেমা ইন্ডাস্ট্রির অন্য যেকোন জুটির চেয়ে সাহসী হয়ে উঠেছেন ‘রণলিয়া’।

বিজ্ঞাপন

প্রেমের সম্পর্কের বাইরে আলিয়া অবশ্য ব্যস্ত সময় কাটাচ্ছেন। ‘ব্রহ্মাস্ত্র’ ছাড়াও তার হাতে রয়েছে জয়া আখতারের ‘গলি বয়’ ছবিটি। যেখানে আলিয়ার সঙ্গে অভিনয় করছেন ‘সিং’ রণবীর। এছাড়া বরুণ ধাওয়ানের সঙ্গে ‘গুড্ডি অর গুড্ডু অর গুড্ডা’ এবং সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ‘আশিকি ৩’ ছবিতে অভিনয় করছেন আলিয়া। অন্যদিকে তার প্রেমিক অভিনয় করছেন যশ রাজ ফিল্মসের ‘শমশেরা’ ছবিটিতে।

সারাবাংলা/টিএস/পিএম

Ranbir Kapoor and Alia Bhatt at Puneet Saini’s birthday dinner in Bulgaria last month #Brahmastra #RanbirKapoor #Ranbir #AliaBhatt #puneetbsaini #Bollywood

বিজ্ঞাপন

A post shared by Ranbir Kapoor Universe (@ranbirkapooruniverse) on

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন