বিজ্ঞাপন

চেলসিতেই থাকতে চান উইলিয়ান

August 6, 2018 | 4:38 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

দলবদলের মৌসুমে গুঞ্জন উঠেছে বার্সেলোনায় যাচ্ছেন চেলসির তারকা মিডফিল্ডার উইলিয়ান। তবে সেই গুঞ্জন উড়িয়েই দিলেন ব্রাজিলিয়ান এই তারকা। চেলসির এই তারকা বলছেন, স্টামফোর্ড ব্রিজের হয়েই খেলতে চান তিনি।

রাশিয়া বিশ্বকাপে এবার ব্রাজিলের হয়ে নজর কেড়েছেন ২৯ বছর বয়সী মিডফিল্ডার উইলিয়ান। মিডফিল্ডার হলেও দৌড়ে খেলেছেন পুরো মাঠ জুড়েই। তাই চেলসি থেকে তাকে দলে নিতে ৬০ মিলিয়ন পাউন্ডের প্রস্তাব করেছিল স্প্যানিশ জায়ান্ট। এরপর গুঞ্জন উঠেছিল ক্যাম্প ন্যু’তে যেতে নিজেও বেশ আগ্রহ দেখিয়েছেন উইলিয়ান।

উইলিয়ানকে নিয়ে বেশ খুশি ছিলেন চেলসির সাবেক কোচ আন্তোনিও কন্তে। নতুন মৌসুমে কোচের দায়িত্ব নেয়া মাউরিজিও সারিও উইলিয়ানকে দলে রাখতেই বেশ আগ্রহী।

বিজ্ঞাপন

শুধু কোচের সারির নয়, ব্রাজিল তারকা নিজেও চাইছেন পছন্দের ক্লাব চেলসিতেই খেলতে। দল ছাড়ার গুঞ্জনও তাই উড়িয়ে দিলেন তারকা এই মিডফিল্ডার, ‘চেলসি আমাকে বিক্রি করা পর্যন্ত আমি এখানেই থাকবো। আগে থেকে বলা যায় না, তবে আমার ইচ্ছা এখানেই খেলা। আগামীকাল কি হবে জানি না, তবে এখানেই থাকতে চাই। এই ক্লাবেই থাকবো বলে আশা করি।’

তবে নতুন কোচ সারির সঙ্গে আগামী মৌসুম ভালভাবে কাটবে বলেই আশা করছেন ব্রাজিলিয়ান এই মিডফিল্ডার, ‘আমি স্পষ্ট করেই বলছে, চেলসিতে খেলতেই উপভোগ করি। এই ক্লাব ছাড়ার কথা কখনো বলিনি। তবে, কোচ চলে যাওয়ায় কিছুটা হতাশ হয়েছি। তবে নতুন করেই সব শুরু হবে। নতুন কোচের (সারি) সঙ্গে কথা বলেছি। আশা করি এই বছরটা ইতিহাস হয়েই থাকবে।’

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন

 

সারাবাংলায় পড়ুন: উইলিয়ানের দিকেই চোখ বার্সার

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন