বিজ্ঞাপন

মার্সেলো-জেসুসরা নেই, আছেন নেইমার-কুতিনহো-উইলিয়ান

August 18, 2018 | 1:11 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

যুক্তরাষ্ট্র ও এল সালভাদরের বিপক্ষে দুটি প্রীতি ম্যাচের জন্য স্কোয়াড ঘোষণা করেছেন ব্রাজিল কোচ তিতে। বাদ পড়েছেন মার্সেলো, মিরান্দা, পাউলিনহো, দানিলো, ফের্নান্দিনিয়ো ও গাব্রিয়েল জেসুস। প্রথমবারের মতো জাতীয় দলে ডাক পেয়েছেন লুকাস পাকুয়েতা, পেদ্রো, এভারতন ও ফেলিপে। ম্যানচেস্টার সিটির গোলরক্ষক এডারসন ব্যক্তিগত কারণে নিজেকে সরিয়ে নিয়েছেন।

এছাড়া, ডাক পেয়েছেন বার্সেলোনার নতুন মুখ ম্যালকম আর্থার ও ম্যানচেস্টার ইউনাইটেডের আন্দ্রেস পেরেইরা এবং ফ্রেড। দলে আছেন পিএসজির তারকা মার্কিনহোস এবং থিয়াগো সিলভা। আক্রমণভাগের শক্তি কমেনি ব্রাজিলের। থাকছেন দগলাস কস্তা, রবার্তো ফিরমিনো, উইলিয়ান এবং নেইমাররা।

আগামী ৭ সেপ্টেম্বর নিউ জার্সিতে যুক্তরাষ্ট্রের বিপক্ষে খেলবে রাশিয়া বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল থেকে ছিটকে পড়া ব্রাজিল। চার দিন পর ওয়াশিংটনে এল সালভাদরের মুখোমুখি হবে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা।

বিজ্ঞাপন

অনূর্ধ্ব-২০ দলের গোলরক্ষক হুগোকে দলে রেখেছেন তিতে। ফ্লামিঙ্গোতে খেলা এই গোলরক্ষকের উপর আস্থা রেখেছেন ব্রাজিল কোচ। নিয়মিত গোলরক্ষক আলিসনের সঙ্গী হয়েছেন ভ্যালেন্সিয়ায় খেলা নেতো। বিশ্বকাপের আগে ইনজুরিতে পড়া তারকা ডিফেন্ডার দানি আলভেজও জায়গা পাননি এই স্কোয়াডে। তরুণদের বাজিয়ে দেখতেই তিতের এমন স্কোয়াড।

ব্রাজিল দল:
গোলরক্ষক: আলিসন (লিভারপুল), হুগো (ফ্লামিঙ্গো), নেতো (ভ্যালেন্সিয়া)।
ডিফেন্ডার: আলেক্স সান্দ্রো (জুভেন্টাস), দেদে (ক্রজেইরো), ফাগনার (করিন্থিয়ান্স), ফেলিপে (পোর্তো), ফিলিপে লুইস (অ্যাতলেতিকো মাদ্রিদ), ফাবিনিয়ো (লিভারপুল), মার্কিনহোস (পিএসজি), থিয়াগো সিলভা (পিএসজি)।
মিডফিল্ডার: আন্দ্রেস পেরেইরা (ম্যানচেস্টার ইউনাইটেড), ম্যালকম আর্থার (বার্সেলোনা), কাসেমিরো (রিয়াল মাদ্রিদ), ফ্রেড (ম্যানচেস্টার ইউনাইটেড), লুকাস পাকুয়েতা (ফ্লামিঙ্গো), ফিলিপে কুতিনহো (বার্সেলোনা), রেনাতো আগোস্তা (বেইজিং গোয়ান)।
ফরোয়ার্ড: দগলাস কস্তা (জুভেন্টাস), রবার্তো ফিরমিনো (লিভারপুল), পেদ্রো (ফ্লুমিনেসে), উইলিয়ান (চেলসি), এভারটন (গ্রেমিও) এবং নেইমার (পিএসজি)।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন