বিজ্ঞাপন

একসঙ্গে আমির খান-আলিয়া ভাট!

August 28, 2018 | 12:39 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক।।

বিজ্ঞাপন

হিন্দু ধর্মের দেবতা রজনীশ। যিনি তার অনুসারীদের কাছে ওশো নামে পরিচিত। তিনি সবসময় চেয়েছিলেন রক্ষণশীলতার দেয়াল ভেঙে উন্মুক্ত চিন্তা-ভাবনার এক সমাজ প্রতিষ্ঠা করতে। খুব ছোটবেলা থেকেই তিনি হৃদয়ানুভূতির দিক থেকে বিদ্রোহী, স্বাধীনচেতা ছিলেন। অন্যের কথা শুনে বিশ্বাস করা বা জ্ঞান অর্জন করার চেয়ে তিনি কোন কিছুকে অভিজ্ঞতার মাধ্যমে জানতে আগ্রহী ছিলেন। একুশ বছর বয়সে সিদ্ধিলাভের পর ওশো তার প্রাতিষ্ঠানিক শিক্ষা শেষ করেন। তারপর বেশ কয়েক বছর জাবলপুর বিশ্ববিদ্যালয়ে দর্শন বিভাগে অধ্যাপনা করেন। ভারতবর্ষের নানান এলাকা ঘুরে বক্তৃতা দিয়ে বেড়ানোর সময় বিতর্কে জড়িয়ে পড়েন। তিনি উন্মুক্ত যৌনতায় বিশ্বাসি ছিলেন। সেই বিতর্কের সূত্র ধরেই তাকে ‘যৌনতার দেবতা’ বলে আখ্যায়িত করা হয়।

এবার এই আলোচিত-সমালোচিত ধর্মগুরুর জীবনী অবলম্বনে বলিউডে চলচ্চিত্র নির্মিত হতে যাচ্ছে। ছবিটি পরিচালনা করবেন শাকুন বার্তা। ছবির কাজ এখন প্রাথমিক পর্যায়েিআছে। চলছে চিত্রনাট্য লেখার কাজ। খবর ভারতীয় গণমাধ্যমের।

ছবির নাম এখনও ঠিক হয়নি। তবে এই ছবিতে নাম ভূমিকায় অভিনয় করবেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান। শুধু আমির খান নয় ধর্মগুরুর সহকারি মা আনন্দ শীলার চরিত্রে মিষ্টি মেয়ে আলিয়া ভাটের অভিনয় করার কথা শোন যাচ্ছে।

বিজ্ঞাপন

বিশেষ সূত্রের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যম জানিয়েছে,‘আমির খানকে আমরা পারফেকশনিস্ট নামেই চিনি। তিনি অত্যন্ত মেধাবী অভিনেতা। যেকোন চরিত্র ফুটিয়ে তুলতে তিনি অনবদ্য। আলিয়া ভাটও এসময়ের অসম্ভব মেধাবী অভিনেত্রী। সে রজনীশের সহকারীর চরিত্রের জন্য মানানসই।’

এদিকে এই ছবি নিয়ে এখনও কোন আনুষ্ঠানিক সিদ্ধান্ত আসেনি। এর আগে খবর বেরিয়েছিল আমির খানের বিপরীতে বলিউডের বাইরের ভিনদেশী কোন অভিনেত্রীকে নেয়া হবে। চূড়ান্তভাবে কাকে আমির খানের সঙ্গে পর্দা ভাগাভাগি করতে দেখা যাবে সেটা জানার জন্য অপেক্ষা করতে হবে আনুষ্ঠানিক ঘোষণা পর্যন্ত। জানা গেছে খুব শিগগিরই এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হবে। সবকিছু ঠিকঠাক থাকলে করণ জোহরের ধর্মা প্রোডাকশন থেকে নির্মিত হবে ছবিটি। কারন তিনি এরইমধ্যে ছবির কপিরাইট কিনে নিয়েছেন।

সারাবাংলা/আরএসও/পিএম

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন