বিজ্ঞাপন

বিশাল ভরদ্বাজের সিনেমায় প্রিয়াঙ্কা

August 30, 2018 | 3:57 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

ভারতীয় সিনেমায় যে কয়জন গুণী নির্মাতা রয়েছেন তাদের মধ্যে বিশাল ভরদ্বাজ অন্যতম। শেক্সপিয়ারের তিনটি বিখ্যাত নাটক ‘ম্যাকবেথ’, ‘ওথেলো’ ও ‘হ্যামলেট’ থেকে ‘মকবুল’, ‘ওমকারা’ ও ‘হায়দার’ শিরোনামে সিনেমা বানিয়ে বলিউডি সিনেমাকে নতুন ভাষার সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন এ নির্মাতা।

তার আরও দুটি আলোচিত সিনেমা ‘সাত খুন মাফ’ ও ‘কামিনে’। যেখানে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। বাণিজ্যিক ঘরানার একসময়ের জনপ্রিয় এই নায়িকা ছবি দুটি দিয়ে অভিনেত্রী হিসেবে পরিচিত পেয়েছিলেন। বছর শেষে পেয়েছিলেন সম্মানজনক অনেক পুরস্কারও।

প্রিয়াঙ্কা এবার অভিনয় করবেন বিশাল ভরদ্বাজের আরও একটি সিনেমায়। বিশাল জানিয়েছেন, ইতিমধ্যেই প্রিয়াঙ্কার সঙ্গে কথাবার্তা শুরু হয়েছে। সব ঠিক থাকলে খুব শিগগিরিই শুরু হবে শুটিং। এটি ছাড়াও সোনালি বসুর ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবিতে অভিনয় করছেন এ নায়িকা।

বিজ্ঞাপন

এবারও সিনেমার জন্য উইলিয়াম শেক্সপিয়রের কাছে হাত পেতেছেন বিশাল। তার ‘টুয়েলভথ নাইট’গল্প নিয়ে ছবি তৈরি করতে চলেছেন তিনি। শোনা যাচ্ছে, আমেরিকা থেকে ফিরেই ছবি নিয়ে নিজের সিদ্ধান্ত জানাবেন নায়িকা। সব ঠিক থাকলে আগামী বছর থেকেই হবে শুটিং।

প্রিয়াঙ্কা আমেরিকায় রয়েছেন তার হবু স্বামী নিক জোনাসের সঙ্গে। সেখানেও বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করছেন তিনি। তাছাড়াও বিয়ের জন্য নিচ্ছেন প্রস্তুতি। ধারণা করা হচ্ছে, এ বছরের শেষ দিকে বিয়ের পিঁড়িতে বসবেন নিক-প্রিয়াঙ্কা। বিয়ের অনুষ্ঠান হবে হাওয়াই দ্বীপপুঞ্জে।

সারাবাংলা/টিএস/পিএ

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন