বিজ্ঞাপন

‘সালমানের বাবার কারণেই আমি শাহরুখ হয়েছি’

September 4, 2018 | 12:20 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক।।

বিজ্ঞাপন

বলিউডের দুই প্রভাবশালী অভিনেতা শাহরুখ খান আর সালমান খান। কথায় আছে, এক বনে দুই রাজা থাকতে পারেনা। তবু তারা দুই রাজা হয়ে আছেন বলিউড রাজত্বে। পেশাগত প্রতিদ্বন্দ্বিতার কারনে তাদের মধ্যে বেশিরভাগ সময় অম্ল-মধুর সম্পর্ক বিরাজ করতে দেখা গেছে। এমনকি অনেক বছর নিজেরা মুখ দেখাদেখি পর্যন্ত করেননি।

তবে এখন সেসব অতীত। বর্তমানে দুই খানের মধ্যে দারুণ বন্ধুত্বের সম্পর্ক বিরাজ করছে। সময় পেলে তারা একসঙ্গে সময় কাটান। অবসরে বেরিয়ে যান সাইকেলিংয়ে। তাছাড়া পারিবারিক পার্টি তো রয়েছেই। বলা যেতে পারে তারা এখন মানিক জোড়।


আরও পড়ুন :  পোশাক জটিলতায় বিব্রত নায়িকা


সম্প্রতি শাহরুখ খান সালমান খানের টেলিভিশন অনুষ্ঠান ‘দশ কা দম’-এ অতিথি হয়ে এসেছিলেন। অনুষ্ঠানে তিনি তার ক্যারিয়ারে সফলতার পেছনে সালমান খানের বাবা সেলিম খানের অবদানের কথা জানান। তিনি বলেন, ‘প্রথম মুম্বাইয়ে এসেছিলাম উঠতি অভিনেতা হিসেবে। তখন সালমান খানের বাড়িতে খেয়েছি। সেলিম খান আমাকে অনেক সাহায্য করেছেন। সেকারনে আজ আমি শাহরুখ খান হতে পেরেছি। আমি এই অনুষ্ঠানে কেবল সালমানের কারণে এসেছি। সে আমাকে যেখানে যেতে বলবে আমি সেখানেই যাব।’

বিজ্ঞাপন

এদিকে শাহরুখ খান এখন ‘জিরো’ ছবির শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন। এতে বামন চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাকে। ছবিতে চমক হিসেবে থাকছে সালমান খানের উপস্থিতি। সালমান খান এই ছবিতে অতিথি শিল্পী হিসেবে অভিনয় করছেন। ইতোমধ্যে ছবির টিজারে একসঙ্গে হাজির হয়েছেন খানদ্বয়।

অন্যদিকে সালমান খান অভিনয় করছেন ‘ভারত’ ছবিতে। ক্যাটরিনা কাইফ রয়েছেন সাল্লুর বিপরীতে। যদিও প্রথমে এতে অভিনয় করার কথা ছিল প্রিয়াংকা চোপড়ার। পরে তিনি ছবি থেকে সরে যান।

সারাবাংলা/আরএসও/পিএম

বিজ্ঞাপন

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন