বিজ্ঞাপন

সালমান খানের বাবা কে?

September 5, 2018 | 3:06 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

শুধু ঘোষণাটাই সম্বল। আর তাতেই সালমান খানের ‘ভারত’ সিনেমার জন্য অধীর আগ্রহে বসে আছেন দর্শকরা। আলী আব্বাস জাফর পরিচালিত সিনেমায় আবারও একসঙ্গে ক্যাটরিনা কাইফ। পরিচালক-নায়ক-নায়িকা ত্রয়ী জুটির তৃতীয় সিনেমা এটি। তাই কাজ নিয়ে সংশয়ের কোনো কারণ নেই।

মাল্টাতে চলছে সিনেমার শুটিং। সেখান থেকে ক্যাটরিনা-সালমানের বিভিন্ন ছবি প্রকাশ পাছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। তারা যে ভালোই রোমান্স করছেন তা বোঝা যায় প্রকাশিত তাদের কিছু ছবি দেখে।

বিজ্ঞাপন

কিন্তু সম্প্রতি আলোচনা শুরু হয়েছে অন্য এক চরিত্র নিয়ে। আর সেটি হলো সালমানের বাবার চরিত্র। ‘ভারত’ ছবিতে কে হবেন সালমানের বাবা? এই বিষয়টি নিয়েই এখন আলোচনা চলছে বলিউডে।

এরইমধ্যে জানাও গেছে কে হচ্ছেন ভাইজানের বাবা। তিনি বলিউডের ‘বিন্দাস বীরু’ অর্থাৎ জ্যাকি শ্রফ। সালমন খানের আদরের ‘জগ্গু দাদা’। তিনিই হবেন সালমান খানের বাবা।

বিজ্ঞাপন

আরও পড়ুন :  একদিন বৃষ্টি নিয়ে গৌতম ঘোষ


সংবাদমাধ্যমের কাছে খবরটা নিয়ে এসেছেন খোদ পরিচালক আলি আব্বাস জাফর। আলির কথায়, ‘লন্ডনে জগ্গু দাদার সঙ্গে আমাদের শুটিংয়ের ডেটস আর লুক নিয়ে কথাবার্তা হয়। জগ্গু দাদা হচ্ছেন একজন জাঁদরেল অভিনেতা আর একজন তারকার মিশেল। বহুদিন ধরেই দাদার সঙ্গে কাজ করার ইচ্ছে। আমার এখনও মনে আছে, ২০ মিনিট দাদাকে স্ক্রিপ্ট পড়ানোর পরই দাদা হ্যাঁ করে দিয়েছিলেন।’

২০১৪ সালের দক্ষিণ কোরিয়ার ‘ওড টু মাই ফাদার’ ছবিটি থেকেই অনুপ্রানিত হয়ে করে তৈরি হচ্ছে ‘ভারত’।


আরও পড়ুন :

শিল্পী সংস্থার দুই দিনের রবীন্দ্র-স্মরণানুষ্ঠান     *     সিনেমা : আমদানিতে সুখ, রপ্তানিতে দুঃখ


সারাবাংলা/পিএ/টিএস

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন