বিজ্ঞাপন

এগারো বছর পর একসঙ্গে সালমান-বানসালি

September 6, 2018 | 12:03 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক।।

বিজ্ঞাপন

বলিউডের মাস্টার মেকার সঞ্জয় লীলা বানসালির ছবিতে অভিনয় করছেন সালমান খান। যদিও খবরটি বছর খানেক আগের। ‘পদ্মাবত’ শুটিংয়ের সময় সালমান খানকে নিয়ে সিনেমা নির্মাণের ইচ্ছা পোষণ করেছিলেন বানসালি। সেসময় সালমান ছবিতে অভিনয় করার ব্যাপারে কোনো সিদ্ধান্ত জানাননি। তবে এবার পাকাপাকিভাবে বানসালির ছবিতে অভিনয় করতে সম্মত হয়েছেন ভাইজান। আর সালমান খান নিজেই ভারতীয় গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

‘আমি সঞ্জয় লীলা বানসালির ছবিতে অভিনয় করছি। তবে এখনও চিত্রনাট্য শোনা হয়নি। আমি মনে করি অতীতের মতো তার সঙ্গে আমার কাজ করার অভিজ্ঞতা দারুণ হবে।’ এভাবেই খবরটা প্রকাশ্যে আনেন সালমান।


আরও পড়ুন :  জানা গেল ‘শাহেনশাহ’ ছবির চমক


সঞ্জয় লীলা বানসালির প্রথম ছবি ‘খামোশি’তে অভিনয় করেছিলেন সাল্লু। দ্বিতীয় ছবি ‘হাম দিল দে চুকে সানাম’ সিনেমায়ও সালমানকে দেখা গেছে। তারপর একটি বিরতি দিয়ে ২০০৭ সালে সালমানের সঙ্গে ‘সাওয়ারিয়া’ ছবির মাধ্যমে দর্শকদের সামনে হাজির হন তারা। এই ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় সোনাম কাপুর এবং রণবীর কাপুরের। তারা দু’জন এখন বলিউডে সুনামের সঙ্গে অভিনয় করছেন। বিশেষ করে রণবীর কাপুর ক্রমান্বয়ে নিজেকে ছাড়িয়ে যাচ্ছেন।

বিজ্ঞাপন

নতুন এই ছবির মাধ্যমে দীর্ঘ এগারো বছর পর তারা একসঙ্গে কাজ করবেন। ছবির নাম এখনও ঠিক হয়নি। খুব শিগগিরই ছবির বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা আসবে বলে জানা গেছে।

সালমান এখন ‘ভারত’ ছবির শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন। এটি পরিচালনা করছেন আলী আব্বাস জাফর। এতে সালমান খানের বিপরীতে আছেন মোহনীয় ক্যাটরিনা কাইফ।

সারাবাংলা/আরএসও/পিএম

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন