বিজ্ঞাপন

হোটেলে মিললো অভিনেত্রীর লাশ

September 6, 2018 | 5:21 pm

কলকাতা করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

হোটেলের বন্ধ ঘরে পাওয়া গেলো অভিনেত্রীর মৃতদেহ। ঘটনা ঘটেছে কলকাতায়। আর অভিনেত্রীর নাম পায়েল চক্রবর্তী।  পায়েল কলকাতার বাংলা সিরিয়ালের অভিনেত্রী। পুলিশ হোটেল রুমের দরজা ভেঙে তার ঝুলন্ত দেহ উদ্ধার করে।

পুলিশ সূত্রে জানা যায়,দার্জিলিং এবং গ্যাংটক ঘুরতে যাবেন বলেই শিলিগুড়ির বিধাননগর এলাকায় একটি হোটেলে ওঠেন পায়েল। রাতের খাবার লাগবে না বলে জানিয়ে দেন হোটেলের লোকদের। এমনকি, তাকে যেন ডাকাডাকি না করা হয় বলেও তাদেরকে নির্দেশ দেওয়া হয়। এরপর থেকে ওই অভিনেত্রীর আর দেখা পাননি তারা বলেই দাবি কর্মীদের ।


আরও পড়ুন :  নিজেকে বদলানোর অঙ্গীকার করলেন শাকিব


হোটেলের সিসিটিভির ছবিতেও দেখা যায় রাতে ঘর থেকে একবারও বেরোননি পায়েল । দীর্ঘসময় এভাবে চলার পর একটা সময় ঘরে গিয়ে ডাকাডাকি করেন কর্মীরা। কিন্তু তাতে সাড়া না মেলায় খবর দেন স্থানীয় পানিট্যাঙ্কি থানার পুলিশকে । পুলিশ এসে ঘরের দরজা ভেঙে পায়েলের ঝুলন্ত দেহ উদ্ধার করে শিলিগুড়ি জেলা হাসপাতালে পাঠায়। মৃতদেহ উদ্ধারের পরেই পায়েলের তরফে হোটেলের রেজিস্টারে দেওয়া তথ্যের ভিত্তিতে কলকাতার যাদবপুর এলাকায় তার পরিবারের সঙ্গেও পুলিশের পক্ষ থেকে যোগাযোগ করা হয়।

বিজ্ঞাপন

সম্প্রতি একাধিক ওয়েব সিরিজ এবং সিরিয়ালে পায়েলকে দেখা গেছে। বাংলা সিরিয়াল ‘চোখের তারা তুই’-তে অভিনয় করে অনেকের নজর কেড়েছিলেন পায়েল। এর পরে ‘ককপিট’ (২০১৭) ছবিতে একটি ছোট চরিত্রে দেখা যায় তাকে। এ ছাড়া ‘গোয়েন্দা গিন্নি’ ও ‘জড়োয়ার ঝুমকো’-তেও অভিনয় করেছিলেন তিনি । রিপু নামে একটি সিনেমার শুটিংও চলছিলো তার ।


আরও পড়ুন :

শহিদ কাপুরের ঘরে নতুন অতিথি

গুরু-শিষ্যের শুটিং শুরু     *     রাজপুত্র বিদায়ের বাইশ বছর

প্রযোজক হচ্ছেন অভিনেতা     *     এগারো বছর পর একসঙ্গে সালমান-বানসালি


আসিফের সঙ্গে সারাবাংলায় আড্ডা। পুরোটা দেখুন >>>

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন